জমি নিয়ে বিরোধ, বরিশালে শটগান দেখিয়ে প্রবাসীকে মারধরের অভিযোগ

|

মারধরের সিসিটিভি ফুটেজ ও অভিযুক্ত মারুফ খান।

বরিশালে জমি কিনতে না পেরে এক প্রবাসীকে মারধর করার অভিযোগ উঠেছে মারুফ খান নামে স্থানীয় এক প্রভাবশালীর বিরুদ্ধে। এসময় শটগান দেখিয়ে ভয়ও দেখানো হয় ভুক্তভোগীকে। এ ঘটনার একটি সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর থেকেই বিষয়টি আলোচনায় আসে। অস্ত্রধারী মারুফ খানের দাবি, আগ্নেয়াস্ত্রটি লাইসেন্স করা ছিল।

গত বুধবার রাতে বরিশালের আলেকান্দা কাজিপাড়া এলাকায় লোহার রড, লাঠি-সোটা নিয়ে মারুফ খানের নেতৃত্বে মনিরুজ্জামানের উপর হামলা চালায় সন্ত্রাসীরা। এসময় অভিযুক্ত মারুফ খানের হাতে দেখা যায় শটগান। হামলার শিকার মনিরুজ্জামান হলেন সৌদি প্রবাসী। তিনি জানান, সম্প্রতি পৌনে ২ শতাংশ জমি ক্রয় করেন তিনি। এতে তার ওপর ক্ষুব্ধ হন স্থানীয় প্রভাবশালী মারুফ খান। তার দাবি, জমিটি কম দামে কিনতে চেয়েছিলেন মারুফ।

আগ্নেয়াস্ত্র নিয়ে হামলায় নেতৃত্বদানকারী মারুফ খানও স্বীকার করেন হামলার কথা। তিনি বলেন, জমি কিনতে প্রবাসী মনিরুজ্জামানকে নিষেধ করেছিলেন তিনি। তবে ওই অস্ত্র লাইসেন্সকৃত বলেও জানান অভিযুক্ত।

এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিয়েছেন মনিরুজ্জামান। এ নিয়ে কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমানুল্লাহ আল বারী বলেন, থানায় অভিযোগ করেছেন মনিরুজ্জামান। এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply