টপ অর্ডার ফিরে গেলেও জয়ের পথে বাংলাদেশ

|

ছবি: সংগৃহীত

ইংল্যান্ডের বিরুদ্ধে ১ ম্যাচ হাতে রেখেই টি-টোয়েন্টি সিরিজ জয় নিশ্চিত করতে ১১৮ রানের লক্ষ্যে ব্যাট করছে বাংলাদেশ। দুই ওপেনার লিটন দাস ও রনি তালুকদার ক্রিজে খুব বেশি সময় থাকতে না পারলেও জয়ের পথেই আছে সাকিব আল হাসানের দল। প্রতিবেদনটি লেখার সময় বাংলাদেশের রান ছিল ১৫ ওভারে ৩ উইকেট হারিয়ে ৯৫ রান। জয়ের জন্য এখনও বাংলাদেশের দরকার ৩০ বলে ২৩ রান।

১১৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে এই ম্যাচেও ব্যাডপ্যাচ থেকে বের হতে পারেননি লিটন দাস। ৯ বলে ৯ রান করে স্যাম কারেনের বলে হাফ শট খেলে বাউন্ডারি লাইনে ফিল সল্টের হাতে বন্দি হন লিটন। সমান রান করে হার্ড হিটার রনি তালুকদারও সাজঘরে ফেরেন জফরা আর্চারের বলে। ২৭ রানে দুই ওপেনার প্যাভিলিয়নে ফিরলে নাজমুল হোসেন শান্ত ও তৌহিদ হৃদয় চেষ্টা করেন ইনিংস মেরামতের। তৃতীয় উইকেট জুটিতে এই দুই ব্যাটার যোগ করেন ২৯ রান। ১৭ রান করে রেহান আহমেদের বলে আউট হন তৌহিদ হৃদয়।

এখন ব্যাট আছেন ইনফর্ম ব্যাটার নাজমুল হোসেন শান্ত। ৩২ রান করে অপরাজিত থাকা এই ব্যাটারের সাথে ক্রিজে আছেন মেহেদী মিরাজ। তার রান ২০। সাকিব আল হাসান ও আফিফ হোসেন আছেন ব্যাট করতে নামার অপেক্ষায়। এর আগে, মেহেদী মিরাজের বোলিং তোপে মাত্র ১১৭ রানে অলআউট হয় জস বাটলারের ইংল্যান্ড।

আরও পড়ুন: ইংলিশদের সিরিজ হারাতে টাইগারদের লক্ষ্য ১১৮ রান

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply