রাজবাড়ী‌র পাংশায় ১০টি স্ব‌র্ণের বার উদ্ধার, ইউপি সদস্যসহ গ্রেফতার ৩

|

রাজবাড়ী প্রতি‌নি‌ধি:

রাজবাড়ীর পাংশায় ৭ কে‌জি ৩০০ গ্রাম ওজ‌নের ১০‌টি স্ব‌র্ণের বারসহ ৩ জন‌কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলাবার (১৪ মার্চ) দুপুর পৌন ১টার দি‌কে রাজবাড়ীর পু‌লিশ সুপার এমএম শা‌কিলুজ্জামান এক প্রেস ব্রিফিং‌য়ে এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হ‌লো, পাংশা বাবুপাড়া ইউপির হাজরাপাড়ার শুকুর আলীর ছে‌লে সাত্তার শেখ (৩৩), স‌রিষা ইউপির বড় বনগ্রা‌মের আব্দুল খা‌লে‌কের ছেলে না‌হিদুল ইসলাম (১৯) ও কু‌ষ্টিয়া খোকশার ওসমানপুর ইউপির মৃত আইনইদ্দিনের ছে‌লে ৩নং ওয়ার্ড সদস্য জহুরুল ইসলাম (৩৮)।

পুলিশ সুপার জানান, ভোর সা‌ড়ে ৫টার দি‌কে রাজবাড়ী-কু‌ষ্টিয়া আঞ্চ‌লিক মহাসড়‌কের পাংশা ও খোকশার সীমান্ত এলাকায় দুই মোটরসাইকেল আরোহীকে তল্লাশি করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছোট-বড় মোট ১০‌টি স্ব‌র্ণের বার উদ্ধার ক‌রে পাংশা থানা পু‌লিশ। প‌রে ওজন ক‌রে দেখা যায়, স্ব‌র্ণের ওজন ৭ কে‌জি ৩০০ গ্রাম। যার আনুমা‌নিক বাজার মূল্য প্রায় ৭ কোটি টাকা।

এ সময় ২ জন স্বর্ণ বহনকারীকে গ্রেফতার ক‌রা হয়েছে বলেও জানায় পুলিশ। সেই সাথে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে খোকশা ওসমানপু‌রের ইউপি সদস্য জহুরুল ইসলামকে গ্রেফতার করা হয়। প্রাথ‌মিক জিজ্ঞাসাবা‌দে এ ঘটনায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করেন ওই ইউপি সদস্য। ধারণা করা হ‌চ্ছে, এই স্বর্ণ দে‌শের বাইরে পাচা‌রের জন্য নেয়া হ‌চ্ছিলো।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply