‘টপ সয়েল পরিবর্তন করে চট্টগ্রামে পাওয়া গেছে প্রত্যাশিত উইকেট’

|

বিসিবির গ্রাউন্ডস কমিটির চেয়ারম্যান মাহবুব আনাম।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের উইকেটের টপ সয়েল পরিবর্তন করে প্রত্যাশিত উইকেট পেয়েছে বিসিবি। এই ভেন্যুতেই তৃতীয় ওয়ানডে আর সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে ইংল্যান্ডের বিপক্ষে জয় পেয়েছে বাংলাদেশ। মিরপুরেও উইকেট সংস্কারের পাশাপাশি নতুন উইকেট তৈরি করে সাফল্য এসেছে; এমনটা বলেছেন গ্রাউন্ডস কমিটির চেয়ারম্যান মাহবুব আনাম। তবে তার মতে, জয় পেতে ভালো খেলার বিকল্প নেই। এবার ক্রিকেটাররা ভালো খেলেছে বলেই জিতেছে।

বিসিবির গ্রাউন্ডস কমিটির চেয়ারম্যান মাহবুব আনাম বলেন, আন্তর্জাতিক খেলায় হোম অ্যাডভান্টেজ সবাই নিয়ে থাকে। আমরা সব সময় ভালো উইকেট করতে চেয়েছি এবং করেছি। আমাদের ছেলেরা ভালো খেলে জিতেছে। যদি বলি, আমরা ওয়ানডে সিরিজ জিততে পারিনি; তার কারণ হচ্ছে আমরা ভালো খেলিনি বলে জয় আসেনি। কারণ, প্রথম ওয়ানডেতে আমাদের জেতা সম্ভব ছিল। ওই ম্যাচ জিতলে ওয়ানডে সিরিজও ২-১’ এ জিততাম।

তিনি আরও বলেন, আমরা গত ৩-৪ বছর ধরে প্রচুর কাজ করেছি। চট্টগ্রামের পিচের টপ সয়েল পরিবর্তন করেছি। সেখানকার কিউরেটরদের অভিজ্ঞ করেছি। বলা যায়, ভালো উইকেট বানানোর অভিজ্ঞতা এখন আমাদের সকলের গড়ে উঠেছে। তাছাড়া, উইকেট বানালেই যে ভালো খেলতে পারবে, তা তো না। এবার ছেলেরা ভালো খেলেছে, তাই জয় পেয়েছে। আমরা এরকম ভালো উইকেট আরও উপহার দিতে চাই।

আরও পড়ুন: ইংলিশদের হোয়াইটওয়াশ করায় বোনাস পাচ্ছে ক্রিকেটাররা

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply