পটুয়াখালী‌তে ভাইয়ের হাতে ভাই খুন, আটক ১

|

স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট, পটুয়াখালী:

পটুয়াখালীতে জমিতে মাটি কাটাকে কেন্দ্র করে ভাইয়ের ভাই নিহত হওয়ার খবর পাওয়া গে‌ছে। বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে গলাচিপা উপজেলার চর বিশ্বাস ইউনিয়নের চর আগস্তি গ্রামে এ ঘটনা ঘটে।

পঞ্চাশ বছরের নিহত বাবুল প্যাদা ওই গ্রামের চন্দন প্যাদার ছেলে। ঘটনার সা‌থে জ‌ড়িত থাকার থাকার স‌ন্দে‌হে ঘটনাস্থল থে‌কে নিহ‌তের মেজভাই ভাই জাফরকে তাৎক্ষ‌নিকভা‌বে আটক করা হয়েছে ব‌লে নিশ্চিত করেছেন গলাচিপা থানার ওসি সু‌নিত কুমার গা‌য়েন।

তি‌নি জানান, নিহত বাবুলের লাশ ময়নাতদ‌ন্তের জন্য পটুয়াখালী মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতালের ম‌র্গে পাঠা‌নো হ‌য়ে‌ছে।ঘটনার পর থেকে মূল অভিযুক্ত ছোট ভাই আল আমিন (৪০) পালাতক রয়েছে।

নিহতের মেয়ে নার্গিস বেগম জানান, তার বাবা বাবুল পৈত্রিক জমিতে একটি গোয়াল ঘর তৈরির জন্য মাটি কাটতে যায়। এসময় ছোট ভাই আল-আমিন মা‌টি কাট‌তে বাধা দেয়। পরে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে দৌড়ে গিয়ে লাঠি দিয়ে বাবুলের মাথায় আঘাত করে আল-আমিন। এসময় মাটিতে লুটিয়ে পড়লে তা‌কে গলা‌চিপা উপ‌জেলা হাসপাতা‌লে নি‌য়ে যাওয়া হয়। সেখানে দা‌য়িত্বরত চি‌কিৎসক বাবুল‌কে মৃত ঘোষণা ক‌রেন।

জান‌তে চাই‌লে গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) সুনিত কুমার গায়েন জানান, মৃত বাবুল প্যাদার ছোট ভাই আল আমিনকে গ্রেফতারের জন্য পুলিশের কয়েকটি টিম মা‌ঠে কাজ করছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply