মেয়েকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার

|

রাঙামাটি প্রতিনিধি:

রাঙামাটি কাউখালীতে সৎ পিতার বিরুদ্ধে ২০ বছর বয়সী মেয়েকে ধর্ষণ ও যৌনপীড়নের অভিযোগে পিতাকে গ্রেফতার করেছে কাউখালী থানা পুলিশ। বুধবার রাতে উপজেলার ঘাগড়া ইউনিয়নের পাগলী পাড়াতে কারবারি সালিশ বৈঠক চলাকালে তাকে গ্রেফতার করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত ১৫ বছর পূর্বে ভুক্তভোগীর বাবার সাথে ডিভোর্স হওয়াতে মা ২য় বিবাহ বন্ধনে আবদ্ধ হন। মেয়ের বয়স ১৩ হওয়ার পর থেকে সৎ বাবার লালসার শিকার হয় ওই মেয়ে। ৬ষ্ঠ শ্রেণিতে পড়াকালীন প্রথম ধর্ষণের শিকার হন মেয়ে। এ কথা কারো কাছে প্রকাশ করলে তাকে মেরে ফেলার হুমকি দেন সৎ বাবা। এরপর থেকে নানা সময়ে পাশবিক নির্যাতন চালায় সৎ পিতা।

গত ১০ ফেব্রুয়ারি রাতে পুনরায় মদ খেয়ে মেয়েকে ধর্ষণের চেষ্টা করলে মেয়েটি মাকে জানায়, এ সময় ভুক্তভোগী মেয়েকে মেরে কান কেটে দেয়। সাথে স্ত্রীকে মেরে ফেলার চেষ্টা করে। এ সময় ভুক্তভোগী মেয়ে ও মা ঘর থেকে পালিয়ে গিয়ে স্থানীয় পাড়ার কারবারিকে বিচার দেয়। বুধবার রাতে কারবারি আদালতে বিচার চলাকালীন সময়ে স্থানীয় গণমাধ্যমকর্মীদের সহযোগিতায় কাউখালী থানা পুলিশ ঘটনার সত্যতা পেয়ে সৎ পিতাকে গ্রেফতার করে ভুক্তভোগীকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কাউখালী থানা অফিসার ইনচার্জ পারভেজ আলী জানান, ভুক্তভোগীর মা বাদী হয়ে ধর্ষণকারী সৎ পিতার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন। আমরা অভিযুক্তকে আদালতে পাঠিয়েছি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply