২২ বছরের ক্যারিয়ারে প্রথম সমান পারিশ্রমিক পেলাম: প্রিয়াঙ্কা চোপড়া

|

প্রিয়াঙ্কা চোপড়া এখন আর কেবল ভারতীয় শিল্পী নন। কাজের পরিধি বাড়িয়ে তিনি পৌঁছে গেছেন গোটা পৃথিবীর আনাচে কানাচে। বিনোদন জগতে কাজ করছেন প্রায় ২২ বছর। তবে এবার প্রথম তিনি তার পুরুষ সহকর্মীর সমান পারিশ্রমিক পেয়েছেন বলে জানিয়েছেন। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

এর আগেও পারিশ্রমিক বৈষম্য নিয়ে মুখ খুলেছিলেন প্রিয়াঙ্কা। একবার তিনি সিনেমার সেটের তিক্ত অভিজ্ঞতা জানিয়ে বলেছিলেন, হিরোর ১০% পারিশ্রমিক পেতাম। নায়ক ইচ্ছেমতো সময়ে সেটে আসতো। আমি বসে থাকতাম।

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্ম প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত নতুন ওয়েব সিরিজ ‘সিটাডেল’র অফিশিয়াল ট্রেইলার। এ সংক্রান্ত এক সাক্ষাৎকারে এবার এ অভিনেত্রী বললেন ভিন্ন কথা। বলেন, আমার ২২ বছরের ক্যারিয়ারে সিটাডেলই একমাত্র প্রোজেক্ট, যেখানে আমি সমান পারিশ্রমিক পেয়েছি।

তিনি বলেন, এতো বছরের ক্যারিয়ারে আমি ৭০টির বেশি ফিচার ফিল্মসহ দুইটি টিভি শোতে কাজ করেছি। কিন্তু আমি সমান পরিশ্রম করা সত্ত্বেও অনেক কম পারিশ্রমিক পেতাম।

প্রিয়াঙ্কার নতুন সিরিজ সিটাডেল আগামী ২৮ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে। বিগ বাজেটের এই গোয়েন্দাভিত্তিক সিরিজটি নির্মাণ করেছেন অ্যাভেঞ্জার: ইনফিনিটি ওয়ারের পরিচালক জো এবং অ্যান্থনি রুশো।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply