পিরোজপুরে বাস চাপায় নিহত ৫, আহত ৬

|

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়ন পরিষদের সামনে এক সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত ও ৬ জন গুরুতর আহত হয়েছে। শুক্রবার (১৭ মার্চ) বিকেলে পিরোজপুর-ভান্ডারিয়া সড়কে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতরা হলেন বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার চন্দ্রা এলাকার আল-আমিন মল্লিকের ছেলে শাহিন মল্লিক (১৮), বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার চোমরা এলাকার আবুল হোসেন মিনার ছেলে ইয়াসিন মিনা (২২) এবং বাগেরহাট জেলার কচুয়া উপজেলার সাইনবোর্ড এলাকার বাসিন্দা মো. বাদশা (১৭), শাহিন মোল্লা ও সাব্বির।

জানা যায়, শুক্রবার বিকেল ৫টার দিকে সদর উপজেলার শংকরপাশা এলাকার পিরোজপুর-ভান্ডারিয়া সড়ক দিয়ে নসিমনে করে একদল যুবক ভান্ডারিয়ার উদ্দেশে যাচ্ছিল। নসিমনটি হঠাৎ বিকল হয়ে রাস্তায় উল্টে গেলে যাত্রীরা রাস্তায় পড়ে যান। এ সময় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী গ্রামীন পরিবহনের একটি বাস যাত্রীদের চাপা দিলে ঘটনাস্থলে ২ জন নিহত হন এবং গুরুতর আহত হন ৭ জন। আহতদের উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নেয়া হলে সেখানে একজনের মৃত্যু হয়। পরে খুলনায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় আরও ২ জনের।

এরই মধ্যে ঘাতক বাসটিকে আটক করেছে পুলিশ। পিরোজপুর সদর থানার ওসি আ. জা. মো. মাসুদুজ্জামান জানান, এ ঘটনায় নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply