মেসির যে তিনটি খবরকে ‘মিথ্যা’ বললেন তার বাবা

|

ছবি: সংগৃহীত

প্যারিস সেন্ট জার্মেইয়ে শেষ হয়ে যাচ্ছে লিওনেল মেসির চুক্তির মেয়াদ। এখনও চুক্তি নবায়ন করা না হওয়ায় তার ভবিষ্যৎ নিয়ে গুঞ্জন চলছে ইউরোপ জুড়ে। এরই মধ্যে মেসির সম্পর্কে বেশ কিছু খবরকে মিথ্যা বলে উল্লেখ করেছেন তার বাবা হোর্হে মেসি। তিনি তিনটি খবরের কথা উল্লেখ করে সেগুলোকে ভিত্তিহীন ও মিথ্যা বলে উল্লেখ করেছেন। এর মাঝে আছে, মঙ্গলবার (১৪ মার্চ) পিএসজির কোচ ক্রিস্টোফ গালতিয়েরের উপর অসন্তুষ্টি প্রকাশ করে ট্রেনিং সেশন ছেড়ে যাওয়া। খবর গোল ডটকমের।

আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী অধিনায়কের বাবা হোর্হে মেসি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে বলেছেন, আর কতদিন মিথ্যা বলে যাবে? এগুলো সবই মিথ্যা! ফলোয়ার বাড়ানোর জন্য আমরা আর সবকিছু সহ্য করে যাবো না, যেখানে মিথ্যা বলা হবে।

তারপর তিনটি ঘটনা উল্লেখ করেন মেসি সিনিয়র, যেগুলোকে বানোয়াট ও ভিত্তিহীন বলে উড়িয়ে দেন তিনি। সেগুলো হচ্ছে-

১। গালতিয়েরের সাথে অসন্তোষ প্রকাশ করে ট্রেনিং সেশন ছেড়ে যাওয়ার খবর।

২। নতুন চুক্তি স্বাক্ষরের ক্ষেত্রে মেসির শর্ত মানতে চাচ্ছে না পিএসজি।

৩। সৌদি ক্লাব আল হিলালের কাছে ৬শ’ মিলিয়ন ইউরো বেতন চেয়েছেন মেসি।

আগামী মৌসুমে কোথায় খেলবেন লিওনেল মেসি, তা এখনও নিশ্চিত নয়। পিএসজি কোচ গালতিয়ের আবারও বলেছেন, প্যারিসে বেশ ভালো আছেন মেসি। অন্যদিকে, মধ্যপ্রাচ্যের ক্লাব আল হিলাল এই আর্জেন্টাইন মহাতারকার জন্য বিশাল অংকের প্রস্তাব দেয়ার ব্যাপারে প্রস্তুতি নিয়েছে বলেও জানা গেছে। নিউওয়েলস ওল্ড বয়েজে মেসির প্রত্যাবর্তনের সম্ভাবনা উড়িয়ে দিয়ে সাংবাদিক গিলেম বালাগ বলেছেন, ফুটবলের সর্বোচ্চ স্তরে আরও কিছুদিন খেলা চালিয়ে যেতে চান মেসি।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply