ফের বৃষ্টিতে পাল্টেছে খেলা শুরুর সময় ও দৈর্ঘ্য

|

ছবি: সংগৃহীত

আবারও বৃষ্টি নেমে থেমেও গেছে। মাঠকর্মীদের কাজও করতে হয়েছে আরেক প্রস্থ। তাই পাল্টে গেছে ম্যাচ শুরুর সময় ও দৈর্ঘ্য। বাংলাদেশ বনাম আয়ারল্যান্ডের মধ্যকার সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি শুরুর জন্য পরিবর্তিত সময় নির্ধারিত হয়েছে বাংলাদেশ সময় দুপুর ৩টা ৪০ মিনিট। কার্টেল ওভারের এই ম্যাচে ২০ ওভারের পরিবর্তে খেলাটি হবে ১৭ ওভারে। সর্বোচ্চ ২ জন বোলার ৪ ওভার করে বল করতে পারবে। ৬ ওভারের পরিবর্তে পাওয়ারপ্লে থাকছে ৫ ওভারের।

বুধবার (২৯ মার্চ) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয়টিতে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন আইরিশ অধিনায়ক পল স্টার্লিং। টসের পরই পিচে নেমে আসে কাভার। চট্টগ্রামে বয়ে যায় ঝড়ো হাওয়া। খানিক বাদে শুরু হয় গুড়ি গুড়ি বৃষ্টি। তবে আপাতত চট্টগ্রামের আকাশে নেই বৃষ্টির আনাগোনা।

এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জয়ের মিশনের এ ম্যাচে অপরিবর্তিত একাদশ নিয়েই আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নামতে যাচ্ছে স্বাগতিকরা। অন্যদিকে, সিরিজে টিকে থাকতে হলে এই ম্যাচে জয়ের বিকল্প নেই আইরিশদের। এক পরিবর্তন নিয়ে বাঁচা-মরার লড়াইয়ে মাঠে নামছে আইরিশরা।

বাংলাদেশের একাদশ:
লিটন দাস (উইকেটরক্ষক), রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, তাওহীদ হৃদয়, সাকিব আল হাসান (অধিনায়ক), মেহেদী হাসান মিরাজ, শামীম পাটোয়ারী, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও মোস্তাফিজুর রহমান।

আয়ারল্যান্ড একাদশ:

পল স্টার্লিং (অধিনায়ক), রস অ্যাডেয়ার, লোরকান টাকার (উইকেটরক্ষক), হ্যারি টেক্টর, কার্টিস ক্যাম্ফার, জর্জ ডকরেল, গ্যারেথ ডেলেনি, মার্ক অ্যাডেয়ার, ফিউন হ্যান্ড, গ্রাহাম হিউম, বেন হোয়াইট।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply