জিজি হাদিদকে হঠাৎ কোলে তুলে চুম্বন, তুমুল বিতর্কে বরুণ ধাওয়ান (ভিডিও)

|

ধনকুবের মুকেশ আম্বানির আয়োজিত বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠানের দ্বিতীয় দিন ছিল শনিবার (১ এপ্রিল)। এদিন তারার হাট বসে ‘নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টার’ এ। শাহরুখ খান থেকে শুরু করে রনবীর কাপুর, বরুণ ধওয়ান, আলিয়া ভাটসহ একাধিক বলিউড তারকার পারফরমেন্সে উজ্জ্বল হয়ে ওঠে রাত। অনুষ্ঠানে হাজির ছিলেন আন্তর্জাতিক মডেল জিজি হাদিদও। তবে অনুষ্ঠান চলাকালে জিজি হাদিদকে স্টেজে ডেকে এক কাণ্ড করে বসেন বরুণ ধাওয়ান। এ থেকেই শুরু বিতর্ক। খবর আনন্দবাজার পত্রিকার।

অনুষ্ঠান চলাকালে এক সময় জিজি হাদিদকে স্টেজে ডেকে নেন বরুণ। স্টেজে উঠতেই তাকে হঠাৎ কোলে তুলে নেন তিনি। এরপর তার গালে চুম্বন করে বসেন অভিনেতা। এরপরই তাকে কোলে থেকে নামিয়ে দেন। জিজিও স্টেজ থেকে নেমে যান।

অভিনেতার এ কাণ্ডের পরই শুরু হয়েছে বিতর্ক। অনেকেই বরুণের এ কাজকে রীতিমতো উত্যক্তের পর্যায়ে ফেলেছেন। বিতর্কের জল অনেকদূর গড়ানোর পর অবশেষে বাধ্য হয়ে বরুণই এর ব্যখ্যা দিয়েছেন।

টুইট করে অভিনেতা লেখেন, সকলের সব জল্পনায় জল ঢেলে দিয়ে জানাচ্ছি, মঞ্চে যা হয়েছে, সবটাই ছিল পূর্বপরিকল্পিত। তাই এর অন্য কোনো কারণ খুঁজবেন না।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

উল্লেখ্য, ২০০৭ সালে একবার ভারতে যান হলিউড তারকা রিচার্ড গেয়ার। সেবার রাজস্থানে এক প্রচার অনুষ্ঠানের মাঝখানে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টিকে জড়িয়ে ধরে চুম্বন করেন তিনি। এ নিয়ে তুমুল বিতর্কে জড়িয়ে পড়েন রিচার্ড। সেই ঘটনায় রেস গড়ায় আদালত পর্যন্ত। তবে বরুণের এ টুইটে পরিষ্কার হলো শনিবারের আসল ঘটনা।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply