আবারও পাকিস্তানের জার্সিতে ফিরছেন আমির!

|

ছবি: ফাইল

নির্বাচক-কোচদের ওপর বিরক্ত হয়ে আন্তর্জাতিক ক্রিকেটকে বছর দুই আগেই বিদায় জানিয়েছিলেন পাকিস্তান জাতীয় দলের পেসার মোহম্মদ আমির। তবে, পাকিস্তান ক্রিকেট বোর্ডে ব্যাপক রদবদল আসায় এই পেসারকে আবার আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার প্রস্তুতি নিতে বলেছেন নির্বাচকেরা। খবর ক্রিকেট পাকিস্তানের

ক্রিকেট পাকিস্তানের ওয়েবসাইটে বলা হয়েছে, পাকিস্তান ক্রিকেট বোর্ডের একজন গুরুত্বপূর্ণ নির্বাচক সম্প্রতি আমিরের সঙ্গে যোগাযোগ করেছেন। তিনি জানিয়েছেন, তাকে আমিরের সঙ্গে কথা বলতে বলা হয়েছে। তিনি আমিরকে ক্রিকেটে ফেরাতে চান।

আমিরের এই খবর পাকিস্তানের সংবাদমাধ্যমও প্রকাশিত হয়েছে। এই প্রসঙ্গে আমিরের ব্যক্তিগত সচিব সংবাদমাধ্যমকে জানান, পিসিবির ওই নির্বাচক আমিরকে জানিয়েছেন, পাকিস্তান ক্রিকেট বোর্ড আমিরকে তার অবসরের সিদ্ধান্ত প্রত্যাহারের কথা বললে আমির যেন তা প্রত্যাহার করে নেন। কেননা চলতি বছর ভারতের মাটিতে অনুষ্ঠিত হবে ক্রিকেট বিশ্বকাপ। সেই লড়াইয়ে পাকিস্তান দলে আমিরকে দরকার হতে পারে বলেও তাকে নাকি জানিয়েছেন ওই নির্বাচক।

মোহাম্মদ আমির আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নিলেও ঘরোয়া ক্রিকেট ম্যাচগুলো নিয়মিত খেলছেন। গত মাসেই পিএসএলের আসরে ৭ ম্যাচে ৯ উইকেট ঝুলিতে পুড়েছেন তিনি। শুধু পিএসএলই নয়, বিপিএলেও ১১ ম্যাচে ১৪ উইকেট নিয়েছেন আমির।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply