এবার হলিউডে ইশান!

|

ইন্টারনেট থেকে সংগৃহীত ছবি

যদিও অভিনয়ের জগতে তার আনাগোনা খুব বেশি দিনের না। আর স্টার কিডের তকমা তো ছিলই। তবে শোনা যাচ্ছে, বলিউডের মাটি শক্ত হতে না হতেই এবার হলিউডে পাড়ি জমাচ্ছেন ইশান খাট্টার। জানা গেছে, ইতিমধ্যেই ইশানের কাছে এসেছে আন্তর্জাতিক সিরিজে কাজের প্রস্তাব।

সিনেমার দুনিয়ায় তিনি পা রেখেছিলেন সহকারী পরিচালক হিসেবে। শাহিদ কাপুরের ‘উড়তা পঞ্জাব’ দিয়ে। অভিনয় জগতে ঈশান খাট্টারের অভিষেক সমান্তরাল সিনেমার মাধ্যমে। প্রথম সিনেমা ইরানি পরিচালক মাজিদ মাজিদির ‘বিয়ন্ড দ্য ক্লাউডস্‌’। এরপর ‘ধাড়াক’ ঈশানকে দিয়েছিল বলিউডের স্বাদ।

পরবর্তীতে ঈশান যেমন ‘খালি পিলি’র মতো তথাকথিত বলিউডি মশলা সিনেমা করেছেন, তেমনই মীরা নায়ার পরিচালিত ‘আ স্যুটেবল বয়’ এর মতো সিরিজেও ছিলেন সমান স্বচ্ছন্দ। জানা গেছে, এবার আন্তর্জাতিক কাজে মন দিচ্ছেন শাহিদ কাপুরের ভাই। একটি বিদেশি সিরিজে ঈশানের কাজের কথা চূড়ান্ত হয়েছে বলেও শোনা যাচ্ছে।

এর আগে লিওনার্দো ডি’ক্যাপ্রিও, জেনিফার লরেন্সের ‘ডোন্ট লুক আপ’ সিনেমায় ক্ষণিকের জন্য দেখা গিয়েছিল ঈশানকে। তবে এবার আন্তর্জাতিক এক সিরিজে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করতে চলেছেন এ অভিনেতা। সিরিজটিতে রয়েছেন হলিউড অভিনেত্রী নিকোল কিডম্যানও।

শোনা যাচ্ছে, এলিন হিলডারব্র্যান্ডের ‘দ্য পারফেক্ট কাপল’ উপন্যাস অবলম্বনে সাজানো হচ্ছে নতুন এ সিরিজের চিত্রনাট্য। নিকোল ছাড়াও সিরিজের মুখ্য চরিত্রে রয়েছেন লিভ শ্রাইবার। অনেকদিন ধরেই এ সিরিজ নিয়ে প্রযোজনা সংস্থার সঙ্গে কথাবার্তা চলছে ঈশানের। মার্চের শেষভাগে নাকি সব চূড়ান্তও হয়েছে। নিকোল ও ইশান ছাড়াও সিরিজটিতে অভিনয় করতে চলেছেন ইভ হিউসন, ডাকোটা ফ্যানিং ও মেগান ফাহি। এপ্রিলের দ্বিতীয় সপ্তাহ থেকেই শুরু হবে শুটিং।

অন্যদিকে, বলিউডে ঈশানের আসন্ন সিনেমা ‘পিপ্পা’। তার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ম্রুণাল ঠাকুর। সিনেমাটি তৈরি হয়েছে ব্রিগেডিয়ার বলরাম সিং মেহতার লেখা ‘দ্য বার্নিং চাফিস’ বই অবলম্বনে। প্রথমে প্রেক্ষাগৃহেই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল। তবে, প্রযোজনা সংস্থার সঙ্গে প্রেক্ষাগৃহ মালিকদের আইনি লড়াইয়ের কারণে সম্ভবত ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পাবে এ সিনেমা।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply