লাখনৌয়ের বিরুদ্ধে ১২ রানের জয় পেলো ধোনীর চেন্নাই

|

আইপিএল এ লাখনৌ সুপার জায়ান্টসকে ১২ রানে হারিয়েছে মহেন্দ্র সিং ধোনীর চেন্নাই সুপার কিংস। ১ম ইনিংসে ৭ উইকেট হারানো সিএসকের দেয়া ২১৭ রানের জবাবে ব্যাট করতে নেমে ৭ উইকেট হারিয়ে ২০৫ রানে থেমে যায় লাখনৌ সুপার জায়ান্টস।

সোমবার (৩ এপ্রিল) সন্ধ্যায় এমএ চিদাম্বরম স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে উড়ন্ত সূচনা পায় চেন্নাই সুপার কিংস। ওপেনিং জুটি থেকেই আসে ১১০ রানের ঝলমলে ইনিংস। অর্ধশতক হাঁকানো রুতুরাজ গাইকোয়াড় ৫৭ রানে আউট হলে ভেঙে যায় দুর্দান্ত এ উদ্বোধনী জুটি। ৪৭ রান করে ক্যাচ হয়ে সাজ ঘরে ফেরেন আরেক ওপেনার ডেভন কনওয়ে।

এরপর, ২৭ রানে সাজঘরে ফেরেন শিভাম ডুবে। ১৯ রান করা মইন আলীর উইকেট নেন রাভি বিষ্ণোই। অধিনায়ক এম এস ধোনি ফেরেন ১২ রানে। এরপর আম্বাতি রাইডুর অপরাজিত ২৭ রানের সুবাদে ৭ উইকেট হারিয়ে ২১৭ রানের লক্ষ্য ছুঁড়ে দেয় চেন্নাই। ৩টি করে উইকেট নেন লাখনৌ সুপার জায়ান্টসের মার্ক উড ও রাভি বিষ্ণোই।

জবাবে ব্যাট করতে নেমে ঝড়ো ওপেনিং পার্টনারশিপ পায় লাখনৌ। দলীয় ৭৯ রানে আউট হওয়ার আগে কাইল মায়ার্স করেন ২২ বলে ৫৩ রান। এরপরেই ছন্দপতন শুরু হয় লাখনৌয়ের। যথাক্রমে ব্যক্তিগত ২ ও ৯ রানে বিদায় হন দীপক হুদা ও ক্রুনাল পান্ডিয়া। স্টোয়নিস-পুরানের ২১ ও ৩২ রানের ইনিংস শুধু একটু ব্যবধানই কমিয়েছে। এর একদম শেষে ,আয়ুশ বাদানির ২৩ আর কৃষ্ণাপা গৌতমের ১৭ রানের পর ২০৫ রানে থামে লাখনৌয়ের ইনিংস। আর, চেন্নাই এর পক্ষে সর্বোচ্চ ৪টি উইকেট নেন মঈন আলি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply