ঈশ্বরদীতে অধ্যাপকের স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

|

ইনসেটে নিহত হাজেরা খাতুন (৭৬)।

পাবনা প্রতিনিধি:

পাবনার ঈশ্বরদীতে রাজশাহী কলেজের সাবেক এক অধ্যাপকের স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত হাজেরা খাতুন (৭৬) মরহুম অধ্যাপক মোহাম্মদ হবিবুল্লাহ’র স্ত্রী এবং পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হবিবুল ইসলাম হব্বুলের বোন।

সোমবার (৩ মার্চ) সন্ধায় প্রতিবেশীরা ঘরের তালা ভেঙ্গে হাজেরার লাশ শনাক্ত করেন বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত হাজেরা খাতুনের ৩ ছেলে ও ৪ মেয়ের মধ্যে ২ মেয়ে বিদেশে এবং অন্যান্যরা ঢাকায় থাকেন। হাজেরা খাতুন মাঝে মাঝে ঈশ্বরদীতে নিজ বাড়িতে একাই থাকতেন। সোমবার সকালেও তাকে তার বাড়ির বাগানে কাকে ঘুরতে দেখেছেন প্রতিবেশিরা। বিকেলের দিকে ঢাকা থেকে মেয়েরা ফোন করে মাকে না পেয়ে মামা হব্বুল ও প্রতিবেশীদের জানায়। প্রতিবেশীরা বাড়িতে ঢুকে শোবার ঘর তালাবদ্ধ অবস্থায় দেখেন। পরে তালা ভেঙ্গে ঘরে ঢুকে বিছানার ওপর রক্তাক্ত অবস্থায় হাজেনা খাতুনকে পড়ে থাকতে দেখে প্রতিবেশীরা। পরে হাজেরার প্রতিবেশীরা ঈশ্বরদী থানায় খবর দেন।

নিহতের ভাই হবিবুল ইসলাম হব্বুল জানান, ঢাকা থেকে ভাগ্নিদের ফোন পেয়ে এসে দেখি রক্তাক্ত অবস্থায় বোন পড়ে আছে। ঘরের আলমিরা খোলা আর কাপড়-চোপড় ছিঁটানো ছিল।

ঘটনাস্থল পরিদর্শন শেষে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী সাংবাদিকদের জানান, রক্তাক্ত অবস্থায় মরদেহ পড়ে থাকার বিষয়টি নিশ্চিত হয়েছি। ক্রাইম টিমকে খবর দেয়া হয়েছে। তারা এসে মরদেহ উদ্ধার না করা পর্যন্ত তাকে কীভাবে হত্যা করা হয়েছে, সে বিষয়ে কিছু বলতে পারছি না।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply