দুই লাল কার্ডের ম্যাচে টটেনহ্যামকে রুখে দিলো এভারটন

|

ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে শীর্ষ চারে থাকতে হলে জয়ের বিকল্প ছিল না টটেনহ্যামের কাছে। ম্যাচের শুরুতে এগিয়ে থেকেও শেষ মুহূর্তের গোলে এভারটনের সঙ্গে পয়েন্ট হারিয়েছে টটেনহ্যাম হটস্পার। দুই লাল কার্ডের এই ম্যাচ ড্র হয়েছে ১-১ গোলে।

নিজেদের ঘরের মাঠে গুডিসন পার্কে টটেনহ্যামকে আতিথ্য দেয় এভারটন। ম্যাচের শুরু থেকে ভালোই প্রতিরোধ গড়ে এভারটন। ম্যাচের ১৫ মিনিটে হ্যারি কেইনের করা দুর্দান্ত শট প্রতিহত করে দলকে বিপদমুক্ত করেন গোলরক্ষক জর্ডান পিকফোর্ড। গোলশূন্য ড্র নিয়েই বিরতিতে যায় দুই দল।

ছবি: সংগৃহীত

বিরতির পর কেইনের সঙ্গে হাতাহাতিতে জড়ান আবদোলে ডোওসোরে। রেফারি আবদোলেকে লালকার্ড দেখালে ১০ জনের দলে পরিণত হয় এভারটন। ম্যাচের ৬৮ মিনিটে পেনাল্টি পায় টটেনহ্যাম। স্পটকিক থেকে গোল করে ডেডলক ভাঙেন হ্যারি কেইন। ১-০ গোলের ব্যবধানে এগিয়ে যায় সফরকারীরা। ম্যাচের ৮৮ মিনিটে এভারটন খেলোয়াড় মিশেল কিনকে বাজেভাবে ফাউল করায় লাল কার্ড দেখে মাঠ ছাড়েন বদলি খেলোয়াড় হিসেবে নামা টটেনহ্যাম ফরোয়ার্ড লুকাস মওরা।

ছবি: সংগৃহীত

ম্যাচের শেষ বাঁশি বাজার আগে মিশেল কিনের দুরপাল্লার শটে সমতায় ফেরে এভারটন। পয়েন্ট হারালেও ২৯ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষ চারেই রয়েছে আয়ারল্যান্ড। সমান সংখ্যক ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে তালিকার ১৫তম স্থানে আছে এভারটন।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply