ঘরে রক্তাক্ত অবস্থায় বৃদ্ধার মরদেহ উদ্ধার

|

পাবনা প্রতিনিধি:

পাবনার ঈশ্বরদীতে হাজেরা খাতুন (৭৬) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত হাজেরা রাজশাহী কলেজের মরহুম অধ্যাপক মোহাম্মদ হবিবুল্লাহর স্ত্রী এবং পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান হবিবুল ইসলাম হব্বুলের বোন।

সোমবার (৩ এপ্রিল) বিকেলে হাজেরা খাতুনের মরদেহ উদ্ধার করা হয়। ঈশ্বরদী পাকশী ইউনিয়নের বাঘইল গোলাবাড়ির ইপিজেড সংলগ্ন মোড়ে ঘটেছে এ ঘটনা।

পুলিশ জানায়, নিহত হাজেরা খাতুনের ছেলে ও মেয়ের মধ্যে ২ মেয়ে বিদেশে এবং অন্যান্যরা ঢাকায় থাকেন। তিনি মাঝে মাঝে ঈশ্বরদীতে নিজ বাড়িতে একাই থাকতেন। সোমবার সকালে তাকে তার বাড়ির বাগানে ঘুরতে দেখেছেন প্রতিবেশীরা। বিকেলের দিকে ছেলে-মেয়েরা তাকে ফোন করে না পেয়ে মামা হব্বুল ও প্রতিবেশীদের জানায়। প্রতিবেশীরা বাড়িতে ঢুকে শোয়ার ঘর তালাবদ্ধ অবস্থায় দেখে। পরে তালা ভেঙে ঘরে ঢুকলে বিছানায় তার রক্তাক্ত মরদেহ দেখতে পান প্রতিবেশীরা।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী জানান, ঘরের আলমিরা খোলা এবং কাপড়-চোপড় চারদিকে ছড়ানো-ছিটানো ছিল। ধারণা করা হচ্ছে রাত ১১টার দিকে সিরাজগঞ্জ থেকে সিআইডির ক্রাইম সিন টিমের সদস্যরা আসার পর মরদেহ উদ্ধার করা হয়।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply