অবশেষে প্রকাশ্যে ‘দেবী’

|

জন্মের পর থেকেই আলোচনায় ছিল দেবী। বিপাশা বসু এবং কর্ণ সিংহ গ্রোভারের কন্যার বয়স মাত্র ৬ মাস। ভূমিষ্ঠ হওয়ার পর থেকে একাধিকবার মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন এ তারকা দম্পতি। তবে সেসব ছবিতে দেখা যায়নি মুখ। ধারণা করা হচ্ছিল, সন্তানের ছবি এভাবেই আড়াল করে রাখবেন বিপাশা-কর্ণ। কিন্তু সে জল্পনা ভেঙে এবার সামনে এলো দেবী। খবর আনন্দবাজার পত্রিকার।

তবে মেয়ের ছবি সামনে আনার পেছনে আরও একটি কারণ ছিল কর্ণ-বিপাশার। বুধবার (৫ এপ্রিল) সম্ভবত অসাবধানতাবশত বিপাশার ইনস্টাগ্রাম স্টোরিতে দেবীর দু’টি ছবি পোস্ট হয়ে যায়। সেই ছবিগুলোর একটিতে দেখা গেছে, মেয়েকে জড়িয়ে ধরে রেখেছেন বিপাশা। ক্যামেরার দিকে একদৃষ্টিতে তাকিয়ে আছে দেবী। কিছুক্ষণের মধ্যেই স্টোরিটি মুছে ফেলেন অভিনেত্রী। অবশ্য এর কিছুক্ষণ পরই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে দেবীর দু’টি ছবি শেয়ার করেন বিপাশা। সঙ্গে ক্যাপশন, ‘হ্যালো দুনিয়া, আমি দেবী।’

ধারণা করা হচ্ছে, প্রথমে অসাবধানতাবশত ছবিগুলো পোস্ট হয়ে যাওয়ায় পরে পরিস্থিতি সামলাতেই মেয়ের ছবি সামনে আনেন এই তারকা দম্পতি। দেবীর সেই ছবিতে শুভেচ্ছা জানাচ্ছেন হাজার হাজার ভক্ত। শুভেচ্ছা জানিয়েছেন কাজল আগরওয়াল, সাগরিকা ঘাটগে, শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানির মতো আরও অনেকে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply