বজ্রপাতে মানুষ মরলেও সরকারকে দোষ দেবে বিএনপি: ওবায়দুল কাদের

|

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের । ফাইল ছবি।

বজ্রপাতে মানুষ মরলেও বিএনপি সরকারকে দোষ দেবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বললেন, দুর্ঘটনা দুর্ঘটনা-ই। কিন্তু বজ্রপাতে মানুষ মরলেও বিএনপি সরকারকে দোষ দেবে। ক্ষতিগ্রস্ত মানুষের পাশে না দাঁড়িয়ে তারা সরকারের ওপর দোষ চাপাচ্ছে।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) বিকেলে রাজধানীর আজিমপুরে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণের আগে দেয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, বঙ্গবাজারে বহু মানুষের স্বপ্ন পুড়ে গেছে। নিম্ন ও মধ্যবিত্ত মানুষের ঈদ শপিংয়ের ঠিকানা ছিল ওই মার্কেট। অনেক মানুষের জন্য এবার ঈদ উদযাপন কঠিন হবে।

ওবায়দুল কাদের আরও বলেন, আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি নাশকতার দিকে নজর দিচ্ছে কি না তা খতিয়ে দেখা দরকার। তারা মানুষের পাশে নেই। রাস্তা আটকিয়ে রোজার মধ্যে মানুষকে কষ্ট দিচ্ছে। তারা যদি রোজাদারদের কষ্ট দিয়ে কর্মসূচি করে বা আগুন সন্ত্রাস করে, তাহলে আমরা শান্তিপূর্ণ কর্মসূচি দেবো।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, বিএনপির হাট জমবে না, তাদের হাট ভেঙে গেছে। আন্দোলনের ডাক, আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই। বিএনপির আন্দোলন কত প্রকার ও কী কী দেশবাসী দেখেছে। মানুষ যেন স্বস্তি নিয়ে ঈদ করতে পারে, সে চিন্তা প্রধানমন্ত্রী শেখ হাসিনা করছেন বলেও এ সময় উল্লেখ করেন তিনি।

/এএআর/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply