ঈদের কেনাকাটা করতে গিয়ে প্রাণ হারালো তরুণ

|

শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুরে নসিমন-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক তরুণ নিহত হয়েছে। বৃহস্পতিবার (৬ এপ্রিল) দিবাগত রাত ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ওই তরুণের মৃত্যু হয়। এ ঘটনায় আরও দুই তরুণ আহত হয়েছে। এরআগে রাত ৯টার দিকে শরীয়তপুর সদর উপজেলার কানার বাজার এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত রাফসান আহম্মেদ রাকিব (২২) শরীয়তপুরের নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের নরকলিকাতা গ্রামের আব্দুল মান্নান হকের ছেলে। রাকিব জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারি কলেজের বিবিএ’র ছাত্র ছিলেন। আর আহতরা হলেন, রায়হান সিকদার (২২) ও রায়হান দেওয়ান (২২)। তারা ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন আছেন।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে শরীয়তপুর সদরে ঈদের কেনাকাটা করতে যাচ্ছিলেন রাকিবসহ তিন বন্ধু। কানার বাজার এলাকায় পৌঁছলে অপরদিক থেকে আসা নসিমনের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। মোটরসাইকেলে থাকা তরুণ রাকিব, রায়হান সিকদার ও রায়হান দেওয়ান আহত হয়।

স্থানীয়রা তাদের শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের ঢাকা মেডিকেলে প্রেরণ করে। রাত ১২টার দিকে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় রাকিবের মৃত্যু হয়। আর রায়হান সিকদার ও রায়হান দেওয়ান চিকিৎসাধীন অবস্থায় আছেন। বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর কারণেই এই দুর্ঘটনা বলছে পুলিশ।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply