লাখ টাকা চুরি, ধরা পড়ার ভয়ে ফেরত দিয়ে গেলো পরের দিনই!

|

প্রতীকী ছবি

টাকা চুরি করার পর সেই টাকা ফেরত দিয়েছে চোর। ঘটনাটি ঘটেছে ভারতের ছত্তীসগড়ে। প্রায় এক লক্ষ টাকা চুরি হয়েছিল এক ব্যক্তির কিন্তু ধরা পড়ার ভয়ে সেই টাকা আবার ফেরত দিয়েছে চোর।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে পুলিশ বরাত দিয়ে জানিয়েছে, গত ২৭ মার্চ শোভারাম খোসালে নামে এক ব্যক্তি রোহিত যাদবের কাছে জমি বিক্রি করেছিলেন। খোসালেকে চেকের মাধ্যমে কিছু টাকা দেয়া হয়েছিল। আর নগদ দেয়া হয়েছিল ৯৫ হাজার টাকা। ৩১ মার্চ ঘর থেকে চুরি হয়ে যায় নগদ টাকা। খোঁজাখুঁজি করার পর টাকা না পেয়ে পুলিশকে জানান খোসালে।

টাকা চুরি করার পর খোসালের প্রতিটি পদক্ষেপের উপর নজর রাখছিল চোর। গত ১ এপ্রিল পুলিশে অভিযোগ জানান খোসালে। অভিযুক্তদের খোঁজে পুলিশ তল্লাশি শুরু করে পুলিশ। ১ এপ্রিলের রাতেই খোসালের বাড়ির উঠান থেকে উদ্ধার হয় চুরি হওয়া পুরো টাকা।

পুলিশ জানিয়েছে, ২ এপ্রিল সকালে উঠানে টাকার বান্ডিল পড়ে থাকতে দেখে অবাক হয়ে যান খোসালে। তৎক্ষণাৎ থানায় হাজির হয়ে ঘটনাটি জানিয়েছিলেন তিনি।

প্রাথমিক ভাবে পুলিশের ধারণা করছে, খোসালের পরিচিত কেউ এই চুরির ঘটনার সাথে জড়িত। খোসালে পুলিশে জানিয়েছেন, এই খবর তিনি জানতেন। তাই ধরা পড়ার ভয়ে সেই টাকা ফেরত দিয়ে গেছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply