মুক্তি পেলো ‘পুষ্পা: দ্য রুল’ এর টিজার ও আল্লুর ফার্স্টল্যুক

|

'পুষ্পা: দ্য রুল' এ আল্লু আর্জুনের ফার্স্টল্যুক।

মারিয়া হোসেন:

গায়ে ফলের মালা সাথে ফুল আর চন্দন। যেন রূদ্ররূপে এসেছেন পুষ্পা! সাথে দুর্ধর্ষ সব এক্সপ্রেশন! প্রকাশ্যে এসেছে বহুল প্রতীক্ষিত ‘পুষ্পা টু’ এর পোস্টার ও টিজার। দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের আসন্ন এ প্যান ইন্ডিয়ান সিনেমার মুক্তির তারিখ যদিও এখনও জানা যায়নি। তবে সোশ্যাল মিডিয়ায় টিজার প্রকাশ্যে আসতেই উঠেছে ঝড়। আল্লু অর্জুনের জন্মদিন উপলক্ষে ‘পুষ্পা ২’ এর টিজার প্রকাশ করেছেন নির্মাতারা। 

পুষ্পা কোথায়? সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে এই একটা প্রশ্নই। বারবার ভক্তদের নজরে আসতে থাকা এক পোস্টকে ঘিরে শুরু হয় জল্পনা। তবে কি পুষ্পা মারা যাবে আগামী পর্বে?

মহামারির পর ভারতের বক্স অফিসে পুষ্পার সর্বাধিক বক্স অফিস কালেকশনে নজর কেড়েছিল। পাশাপাশি নজর কাড়ে আল্লু অর্জুনের লুকও। সিনেমা মুক্তির পর প্যান ইন্ডিয়ায় আল্লু অর্জুনের ভক্তের সংখ্যা বেড়ে হয় দশ গুণ। তখন থেকেই অপেক্ষায় ছিলেন ভক্তরা, কবে আসবে পুষ্পা টু?

২০২২ সালেই শোনা গিয়েছিল খবর। শুরু হতে চলেছে সিনেমার কাজ। এরপরই বছর শেষে তড়িঘড়ি পুরো টিমসহ শুটিং ফ্লোরে ফেরেন আল্লু অর্জুন। তারপরই শুরু কর্মযজ্ঞ। ভক্তরাও অপেক্ষায় ছিলেন কবে আসবে সিনেমার ফার্স্ট লুক।

এবার কেবল লুকই নয়, সঙ্গে মুক্তি পেল সিনেমার টিজ়ারও। আভাস মিলেছে, পুষ্পা টু’তে যে আল্লু অর্জুনকে আরও শক্তিশালী সুপারস্টার হিসেবে উপস্থাপন করা হচ্ছে। তিন মিনিটের বেশি দৈর্ঘ্যের এ টিজারের শুরুটাই হলো পুষ্পার খোঁজ দিয়ে। সর্বত্র তোলপাড়, আটটা গুলি লেগেছে পুষ্পার গায়ে, কীভাবে বাঁচবে সে? এক মাসের সার্চ মিশনের যখন শুরু হলো তখন অনেকেই মনে করতে শুরু করেছে পুষ্পা মৃত। কিন্তু তারপর?

টিজানের অর্ধেকটা চলে যায় এ গল্প বুঁনতেই। এরপরই একের পর এক চমক আসে সামনে। চিত্রনাট্য অনুযায়ী পুলিশ পুষ্পার খোঁজ করতে গিয়ে জঙ্গলে বসিয়ে দেয় সিসিটিভি। আর তাতেই ধরা পড়ে আল্লু অর্জুনের লুক। কোনো এক অজ্ঞাত ব্যক্তিকে দেখে একটি বাঘ দুই কদম পিছিয়ে যায়। সকলের অনুমান, যাকে দেখে বাঘ পিছিয়েছে তিনিই পুষ্পা। সাথে আল্লু অর্জুনের ব্লকবাস্টার লুক। সাদা কালো ফ্রেমে পেছনে ফিরে নিজের স্টাইলে যেই দাড়িতে হাত দিলেন অমনি সকলের মধ্যে চেনা উচ্ছ্বাস। একইভাবে আবেগে ভাসলো নেটিজেন থেকে শুরু করে পুষ্পা ভক্তরা।

সিনেমার এ টিজার এক ধাক্কায় ভক্তদের খিদে বেশ খানিকটা বাড়িয়ে দিয়েছে। এখন কেবল ‘পুষ্পা দ্য রুল’ মুক্তির অপেক্ষা। সিনেমাটি হিন্দিসহ তামিল, তেলেগু, মালায়লাম ও কন্নড় ভাষায় মুক্তি পাবে। আল্লু অর্জুন ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রাশমিকা মান্দানা ও ফাহাদ ফাসিল। এবারের পর্বে দেখা যেতে পারে দক্ষিণের আরেক গুণী অভিনেত্রী সাই পল্লবীকেও। সাথে থাকছে আরও এক বিশাল চমক। তবে তা কি, তা এখনও ফাঁস করেননি নির্মাতা সুকুমার।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply