এভারটনকে হারিয়ে টানা দ্বিতীয় জয় পেলো ম্যানচেস্টার ইউনাইটেড

|

ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে টানা তিন ম্যাচে জয়হীন থাকার পর টানা দ্বিতীয় জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। নিজেদের ঘরের মাঠে ২-০ গোলের জয় পেয়েছে রেড ডেভিলরা। এই জয়ে শীর্ষ চারে নিজেদের অবস্থান সংহত করলো এরিক টেন হাগের শিষ্যরা।

নিজেদের মাঠ ওল্ড ট্রার্ফোডে এভারটনকে আতিথ্য দেয় ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচের শুরু থেকে আক্রমণাত্মক ফুটবলে এভারটনকে চেপে ধরে ইউনাইটেড। দ্বাদশ মিনিটে এগিয়েও যেতে পারতো স্বাগতিকরা। বক্সের বাইরে থেকে অ্যান্টনির জোরালো শট পোস্টে লাগে। ফিরতি বল ফাঁকা জালে পাঠাতে ব্যর্থ হন অ্যারন ওয়ান বিসাকা। ম্যাচের ২৩তম মিনিটে ব্রুনো ফার্নান্দেজের পাস ধরে আক্রমণে উঠে আরেকটি শট নেন অ্যান্টনি। এবার তার শট রুখে দেন এভারটন গোলরক্ষক জর্ডান পিকফোর্ড।

ছবি: সংগৃহীত

মুহুর্মুহু আক্রমণ শানালেও রেড ডেভিলদের জালের দেখা পেতে অপেক্ষা করতে হয়েছিল ৩৬ মিনিট পর্যন্ত। জর্ডান সানচোর বাড়ানো বল থেকে গোল আদায় করেন স্কটিশ ফরোয়ার্ড ম্যাকটোমিনে। ১-০ ব্যবধানে এগিয়ে বিরতিতে যায় স্বাগতিকরা।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেও সফরকারী দলের ওপর চড়াও হয় ম্যানচেস্টার ইউনাইটেড। দ্বিতীয় গোলটি আসে ৭১ মিনিটে। রাশফোর্ডের পাস থেকে গোল করেন অ্যান্থনে মার্শিয়াল। এরপর আর ম্যাচে ফেরার সুযোগ পায়নি এভারটন। ম্যানচেস্টার ইউনাইটেডও ব্যবধান বাড়াতে না পারায় ম্যাচ শেষ হয় ২-০ গোলে।

ছবি: সংগৃহীত

জয়ের হাসির দিনে ইউনাইটেড কোচ টেন হাগের কপালে কিছুটা চিন্তার ভাঁজ ফেলতে পারে মার্কাস রাশফোর্ডের চোট শঙ্কা। ম্যাচের মিনিট দশেক বাকি থাকতে অস্বস্তি নিয়ে মাঠ ছাড়েন ইংলিশ ফরোয়ার্ড। এই জয়ে শীর্ষ চারে নিজেদের অবস্থান সংহত করলো রেড ডেভিলরা। ২৯ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে চারে রয়েছে এরিক টেন হাগের শিষ্যরা। ৩০ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে ১৬ নম্বরে আছে এভারটন।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply