জন সিনা ও ইদ্রিস এলবার সাথে নতুন সিনেমায় প্রিয়াঙ্কা

|

ইন্টারনেট থেকে সংগৃহীত ছবি।

মারিয়া হোসেন:

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এখন হলিউডি সিনেমাতেই বেশি সরব। রুশো ব্রাদার্সের প্রযোজনায় খুব শীঘ্রই আসছে প্রিয়াঙ্কার নতুন ওয়েব সিরিজ ‘সিটাডেল’। সম্প্রতি মুম্বাইয়ে হয়ে গেল এর জমকালো প্রিমিয়ার। বিশ্বব্যাপী ‘সিটাডেল’ মুক্তির আগেই আরও একটি হলিউড প্রজেক্টের খবর শেয়ার করলেন ‘দেশি গার্ল’৷ এবার ইদ্রিস এলবা ও জন সিনার সঙ্গে এক ফ্রেমে দেখা যাবে এ অভিনেত্রীকে।

গত বৃহস্পতিবার (৬ এপ্রিল) ইদ্রিস এলবা ও জন সিনার সাথে নতুন সিনেমার খবরটি নিশ্চিত করে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন প্রিয়াঙ্কা নিজেই।



জানা গেছে, সিনেমাটি পরিচালনা করবেন ইলিয়া নাইশুলার। সিনেমার নাম ‘হেডস অব স্টেট’। হ্যারিসন কোয়েরির একটি গল্পকে কেন্দ্র করে এ সিনেমার চিত্রনাট্য লিখেছেন যশ অ্যাপেলবাম ও আন্দ্রে নেমেক। প্রযোজনায় রয়েছেন পিটার সাফরান ও জন রিকার্ড। আগামী মে মাস থেকে শুরু হবে এ সিনেমার শুটিং।

এদিকে, আগামী ২৮ এপ্রিল আমাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে প্রিয়াঙ্কা চোপড়ার হলিউড ওয়েব সিরিজ ‘সিটাডেল’। দুটি পর্ব থাকবে এখানে। এরপর ২৬ মে থেকে প্রতি শুক্রবার একটি করে নতুন পর্ব দেখা যাবে। ছয় পর্বের এ সিরিজটির ইতালিয়ান ও ভারতীয় সংস্করণও আসবে প্রাইম ভিডিওতে।

স্পাই-থ্রিলার জনরার এ সিরিজে প্রিয়াঙ্কাকে দেখা যাবে এক গুপ্তচরের ভূমিকায়। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে রিচার্ড ম্যাডেন, স্ট্যানলি টাসি, লেসলি ম্যানভিলর মতো অভিনেতাদের। হলিউডের রুশো ব্রাদার্স প্রযোজিত সিরিজটির গল্প দুই সিক্রেট এজেন্ট কেন ও নাদিয়াকে ঘিরে। তাঁরা সিটাডেল নামে একটি আন্তর্জাতিক গুপ্তচর সংস্থার অধীনে কাজ করে। পরবর্তীতে একটি ঘটনাতেই তাঁদের জীবনের মোড় ঘুরে যায়।

এই মুহূর্তে ‘সিটাডেলে’র প্রচারণায় ব্যস্ত প্রিয়াঙ্কা। প্রচারের ফাঁকেই দেয়া এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান, এ ওয়েব সিরিজে অভিনয় করে ২২ বছরের ক্যারিয়ারে প্রথমবার নায়কের সমান পারিশ্রমিক পেয়েছেন তিনি। এখন দেখা যাক, নতুন সিনেমা হেডস অফ স্টেটস এ তাঁর চরিত্র কতোখানি প্রাধান্য পায় অভিনেত্রী হিসেবে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply