রিয়ালের সঙ্গে পয়েন্ট ব্যবধান বাড়িয়ে নিতে রাতে মাঠে নামবে বার্সা

|

ছবি: সংগৃহীত

স্প্যানিশ লা লিগায় জিরোনার বিপক্ষে রাতে মুখোমুখি হবে বার্সেলোনা। শিরোপা পথে আরও একধাপ এগিয়ে যাওয়ার লক্ষ্যে মাঠে নামবে জাভি হার্নান্দেজের শিষ্যরা। চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের থেকে ১ ম্যাচ কম খেলে ১২ পয়েন্টে এগিয়ে রয়েছে কাতালুনিয়ান জায়ান্টরা। তাইতো জিরোনার বিপক্ষে জিতে শিরোপা পুনরুদ্ধারের পথে আরও অনেকটা এগিয়ে যাওয়ার সুযোগ বার্সেলোনার সামনে।

নিজেদের ঘরের মাঠ ন্যু ক্যাম্পে জিরোনাকে স্বাগত জানাবে বার্সেলোনা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সোমবার (১০ এপ্রিল) দিবাগত রাত ১টায়। ২০১৯ সালে শেষ বার লিগ শিরোপা ঘরে তুলেছিল বার্সেলোনা। এরপর বারবার হতাশার মুখ দেখতে হয়েছে কাতালান ক্লাবটিকে। তবে এবার সুবর্ণ সুযোগ রয়েছে কাতালুনিয়ান জায়ান্টদের।

তবে কিন্তু চোটের সমস্যায় জর্জরিত বার্সা শিবির। দলের মিডফিল্ডের প্রাণভোমড়া পেদ্রি এখনো চোট কাটিয়ে ওঠেনি। এছাড়াও, অনিশ্চিত উসমান ডেম্বেলের খেলাও। নতুন করে চোটে পড়েন ফ্রেঙ্কি ডি ইয়াং ও এন্দ্রেয়াস ক্রিস্টেনসেন। তবে রবার্ট লেভানদোভস্কি, গাভি, রাফিনহা এই ত্রয়ী আলো ছড়াতে প্রস্তুত।

শিরোপার এই পর্যায়ে এসে আত্মতুষ্টিতে ভুগতে চান না বার্সেলোনা কোচ জাভি। ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে জাভি বলেন, (লা লিগা) জেতা হয়ে গেছে তা ভাবা যাবে না, এখনও ১১টি ম্যাচ বাকি আছে। যখন লিগ জিতবো, তখন আমরা তা উদযাপন করবো। আমাদের এটি জিততেই হবে। কোপা (দেল রে) থেকে বাদ পড়ার পর আগামীকালের ম্যাচটি আমাদের জন্য খুব ভালো একটি পরীক্ষা হবে। আমরা নিজেদের ওপর নির্ভর করি। ১৫ পয়েন্ট হবে দুর্দান্ত একটি ব্যবধান। এতে অবশ্য সব কাজ শেষ হয়ে যাবে না, তবে এটা খুব বড় ব্যবধান হবে। লিগ জেতা হবে অসাধারণ।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply