‘রঙ নাম্বারে’ পরিচয়; বিয়ের কথা বলে ডেকে নিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগ

|

ছবি : সংগৃহীত

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় মুঠোফোনে ‌’রঙ নাম্বারে’ পরিচয়ের পর বিয়ের কথা বলে ডেকে নিয়ে এক তরুণীকে (১৯) ধর্ষণের অভিযোগ উঠেছে কথিত প্রেমিকের বিরুদ্ধে।

রোববার (৯ এপ্রিল) এ ঘটনায় চরজব্বার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে প্রেমিকসহ ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মামলার আসামিরা হলো- উপজেলার চরওয়াপদা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের চরওয়াপদা গ্রামের মুকিদ মিয়ার সমাজের আব্দুল করিমের ছেলে আব্দুল আলী (২৯), একই সমাজের আবুল হাশেমের ছেলে মো. রাসেদ (২৭) ও একই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের চরকাজী মোখলেছ গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে মো.আজগর (২৬)।

মামলা ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, ভুক্তভোগী তরুণী জেলার সদর উপজেলার বাসিন্দা। তিন মাস পূর্বে তার সাথে মোবাইল ফোনে পরিচয় হয় জেলার সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নের আব্দুল আলীর সাথে। একপর্যায়ে বিয়ের আশ্বাসে তার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে আলী। গত ৯ মার্চ আলী তার প্রেমিকাকে মুঠোফোনে কল করে জানায় তাকে বিয়ে করে চট্টগ্রাম নিয়ে যাবে। এতে ১০ মার্চ রাত পৌনে ৯টার দিকে প্রেমিকা বাড়ি থেকে বের হলে সেখান থেকে প্রেমিক তাকে নিজে সিএনজি চালিয়ে উঠিয়ে নিয়ে যায়। এরপর কাজী অফিসে না নিয়ে প্রেমিক তার বন্ধু রাসেদ ও আজগরের সহায়তায় ওড়না দিয়ে তরুণীর মুখ বেঁধে আশরাফ ডাক্তারের প্রজেক্টের পাশের একটি সয়াবিন ক্ষেতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

চরজব্বার থানার ওসি দেব প্রিয় দাশ বলেন, রোববার এ ঘটনায় ভিকটিম নিজে বাদী হয়ে তিনজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা করেন। আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে। তরুণীকে নোয়াখালী জেনারেল হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply