ভারতের পাঞ্জাবে সেনা ঘাঁটির ভেতরে গোলাগুলি, নিহত অন্তত ৪

|

ভারতের পাঞ্জাব প্রদেশের বাথিন্দা সেনা ঘাঁটির ভেতর গোলাগুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় অন্তত ৪ জন নিহত হয়েছেন। বুধবার (১২ এপ্রিল) সকালে গোলাগুলির এ ঘটনা ঘটে। খবর এনডিটিভির।

ভারতীয় সেনাবাহিনীর সাউথ ওয়েস্টার্ন কমান্ড এক বিবৃতিতে জানিয়েছে, ওই এলাকা ঘিরে ফেলা হয়েছে। আর সেখানে কুইক রেসপন্স টিমের সদস্যদের পাঠানো হয়েছে। বর্তমানে ওই দলটি অনুসন্ধান অভিযান চালাচ্ছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

উল্লেখ্য, দেশটির রাজধানী নয়াদিল্লি থেকে ৬ ঘণ্টার দূরত্বে অবস্থিত এই ঘাঁটির ভেতর থেকে দুইদিন আগে একটি ইনসাস রাইফেল এবং ২৮ রাউন্ড গুলি খোয়া যায়। ঘাঁটিটিতে সাধারণ সেনা সদস্য ও তাদের পরিবারের সদস্যরা থাকেন। এটি মূলত একটি আবাসিক সেনা ঘাঁটি।

স্থানীয় পুলিশের বরাতে এনডিটিভির প্রতিবেদনে জানানো হয়, ঘাঁটির বাইরে পুলিশ সদস্যরা অপেক্ষা করছেন। তবে সেনাবাহিনী এখনও তাদের সেখানে প্রবেশের অনুমতি দেয়নি। আর এটি কোনো জঙ্গি বা সন্ত্রাসী হামলা বলে পুলিশ এখন পর্যন্ত মনে করছে না। বরং অভ্যন্তরীণ সমস্যা বলে মনে করছেন।

এদিকে, নাম গোপন রাখার শর্তে এক সামরিক কর্মকর্তা জানিয়েছেন, ঘাঁটির ভেতর অজ্ঞাত কয়েকজন অস্ত্রধারী ঘুরে বেড়াচ্ছেন। তাদের সঙ্গে গোলাবারুদ রয়েছে।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply