ঝিনাইদহে নারী কারারক্ষীর ‘আত্মহত্যা’

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহ জেলা কারাগারে কর্মরত এক নারী কারারক্ষী গলায় উড়না পেঁচিয়ে ‘আত্মহত্যা’ করেছে। তার নাম শোভানা (৩৪)। স্বামী আনসার সদস্য মাসুম। শোভানা স্থানীয় পল্লি বিদ্যুৎ সমিতির কাছে ননদের বাসায় থাকতো।

বুধবার (১২ এপ্রিল) দুপুরে ননদের বাড়িতে উড়না গলায় পেঁচিয়ে ‘আত্মহত্যা’ করে। এ খবর নিশ্চিত করেছেন জেলার মো. শহিদুল ইসলাম।

জেলার জানান, বেলা ২টার দিকে ডিউটি ছিল শোভানার। আসতে দেরি করার কারণে বাড়িতে লোক পাঠান তিনি। সেসময় জানতে পারেন সে ‘আত্মহত্যা’ করেছে। জেলার আরও জানান, ২০০৬ সালে চাকরিতে যোগদান করেন শোভানা। ২০২২ সালের ২২ এপ্রিল মেহেরপুর থেকে বদলি হয়ে ঝিনাইদহ কারাগারে আসেন। তার বাড়ি কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার কুষিয়া গ্রামে। স্বামী ঝিনাইদহ জেলার কোটচাঁদপুরে আনসার সদস্য পদে চাকরি করেন। পারিবারিক দ্বন্দ্বের কারণে ঘটনাটি ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে ঝিনাইদহ জেনারেল হাসপাতাল সূত্রে জানা গেছে, বেলা ৩টা ১৫ মিনিটের দিকে শোভানাকে জরুরি বিভাগে নেয়া হয়। হাসপাতালে নেয়ার আগেই মৃত্যু হয় বলে সূত্রটি নিশ্চিত করেছে।

ঝিনাইদহ সদর থানার ওসি সোহেল রানা জানান, লাশ পুলিশ হেফাজতে ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। মৃত্যুর কারণ এখনও জানা যায়নি বলে জানান ওসি।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply