পিরোজপুরে পূর্ব বিরোধের জেরে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ

|

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরের কাউখালিতে জমি ও পূর্ব বিরোধের জেরে হাসিফ বয়াতি (২৩) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (১২ এপ্রিল) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার শিয়ালকাঠির চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত হাসিব ওই এলাকার ইউনুচ বয়াতির ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, হাসিবের বাবা ইউনুস বয়াতীর সাথে প্রতিবেশী সাবেক ইউপি সদস্য মহারাজের সাথে পারিবারিক বিভিন্ন বিষয়ে দ্বন্দ্ব চলে আসছিল। আজ বুধবার সন্ধ্যায় ইউনুস বয়াতীর সাথে মহারাজ মোল্লার কথা-কাটাকাটি হয়। পরে সন্ধ্যায় হাসিব মহারাজদের বাড়িতে যায়। অনেক সময় অতিবাহিত হওয়ার পরও হাসিব বাড়িতে না ফিরলে স্বজনরা রাত ৮টার দিকে মহারাজের বাড়ির কাছে ৩ নম্বর ওয়ার্ডের নতুন রাস্তার ব্রিজের গোড়ায় তাকে পড়ে থাকতে দেখে। এরপর স্বজনরা তাকে উদ্ধার করে ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত হাসিবের মা নিরু বেগম অভিযোগ করে বলেন, মহারাজ মোল্লার লোকজন সন্ধ্যার পর তার ছেলেকে ডেকে নিয়ে যায় এবং পরে তাকে কুপিয়ে হত্যা করে। কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়া জানান, হাসিবের পিতা ইউনুস বয়াতীর সাথে সাবেক মেম্বর মহারাজ মোল্লার সম্পর্ক ভালো ছিল না। সন্ধ্যায় ইউনুস বয়াতীর সাথে তার কথা কাটাকাটি হয়। পরবর্তীতে হামলার ঘটনা ঘটে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply