নেত্রকোণায় দিনদুপুরে অটোরিকশা চালককে কুপিয়ে হত্যা

|

স্টাফ করেসপনডেন্ট, নেত্রকোণা:

নেত্রকোণার পূর্বধলায় দুলাল মিয়া (৪৫) নামে এক অটোরিকশা চালককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বেলা একটার দিকে সদর ইউনিয়নের মঙ্গলবাড়িয়া বাজারে এ ঘটনা ঘটে। নিহত দুলাল একই এলাকার মৃত মনু শেখের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জমিসংক্রান্ত বিরোধের জেরে দীর্ঘদিন ধরে দুলাল মিয়ার সাথে একই গ্রামের আমজাদ আলীর ছেলে সুহেল মিয়ার বিবাদ চলে আসছিল। প্রায় বছর দুয়েক আগে ঢাকা শহরে চলে যান দুলাল মিয়া। পরিবার নিয়ে সেখানে থেকেই রিকশা চালিয়ে দিনাতিপাত করছিলেন। গত ২৬ মার্চ বাড়িতে ফিরে দিন মজুরি শুরু করেন দুলাল।

বুধবার (১২ এপ্রিল) সমিতি থেকে ঋণ নিয়ে একটি অটোরিকশা কেনেন তিনি। বৃহস্পতিবার বেলা ১টার দিকে রিকশা নিয়ে বের হলে সোহান মিয়া তাকে তাড়া করে মঙ্গলবাড়িয়া বাজারস্থ সুহেলের চায়ের দোকানের সামনে নিয়ে যান। সেখানে সোহানের বাবা চায়ের দোকানদার সুহেল মিয়া কাঠের লাকড়ি দিয়ে এলোপাতাড়ি মারপিট করেন।

একপর্যায়ে সোহান পেছন দিক থেকে পেঁয়াজ কাটার ছুরি দিয়ে দুলালকে উপর্যুপরি পিঠে, বুকে ছুরিকাঘাত করতে থাকে। এ সময় দুলাল মাটিতে পড়েন যান। সেখান থেকে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিশ্বপ্রিয় মজুমদার তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশ সোহানের ছোট ভাই সোলেমান মিয়াকে (১৮) আটক করেছে। ঘটনার পর পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করে খুনের সত্যতা নিশ্চিত করে পূর্বধলা থানার ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। জড়িত অন্যদের আটকের চেষ্টা চলছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply