রাজধানীতে সন্তানের হাতে বাবা খুন

|

প্রতীকী ছবি

রাজধানীর আদাবরের শেখেরটেক এলাকায় বাবাকে হত্যা করেছে ছেলে। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় হত্যাকাণ্ডটি সংগঠিত হয়।

নিহত নুরুল আলমের বয়স ৭৪ বছর ও আসামি সন্তান (৩৫) ইফতেখার আলম সুমন। সুমন বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের সহকারী পরিচালক।

প্রত্যক্ষদর্শী ও বাড়ির গার্ড জানায়, বুধবার (১২ এপ্রিল) আসামি সুমন এক দোকান থেকে কিছু মালামাল কিনলে দাম বেশি রাখায় দোকানীর সাথে খারাপ আচরণ করে। আজ সকালে উক্ত বাড়ির কেয়ারটেকার বাড়ি ভাড়া নিতে আসলে কেয়ারটেকারের সাথে খারাপ আচরণ করে, তলপেটে লাথি মারে এবং দাড়ি ধরে টেনে বিল্ডিংয়ের নিচে নিয়ে গেলে স্থানীয় লোকজন এগিয়ে আসলে আসামি সুমন দৌড়ে পালিয়ে যায়। একপর্যায়ে বাড়ির মালিক ও কেয়ারটেকার থানায় জিডি করতে গেলে তাৎক্ষণিকভাবে আদাবর থানা পুলিশ ঘটনাস্থলে আসে এবং রক্তাক্ত নুরুল আলমকে খাটের ওপর শোয়া অবস্থায় মৃত পাওয়া যায়।

আদাবর থানা পুলিশ বিকেল সাড়ে ৪টায় শেখেরটেক মেইন রোড থেকে আসামি ইফতেখার আলম সুমনকে গ্রেফতার করেছে। আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য আদাবর থানায় নিয়ে যাওয়া হয়েছে।

হত্যাকাণ্ডের কারণ এখনো জানা যায়নি। তেজগাঁও জোনের ডিসি এইচ এম আজিমূল হক, আদাবর থানা পুলিশ এবং সিআইডির একটি টিম তদন্ত করছে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply