নোয়াখালীতে এসএসসি পরীক্ষার্থীকে পিষে মারলো কাভার্ড ভ্যান

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে কাভার্ড ভ্যানে চাপায় মো. সামির (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। সে উপজেলার কবিরহাট পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বেলাল হোসেনের ছেলে এবং কবিরহাট সরকারি মডেল উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

শুক্রবার (১৪ এপ্রিল) ভোররাতের দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে। এরআগে, বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দিবাগত রাত পৌনে ৩টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার কবিরহাট টু বসুরহাট সড়কের করালিয়া এলাকার চেয়ারম্যান বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

কোম্পানীগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন মামুন বলেন, বসুরহাট পৌরসভা এলাকায় যানবাহন থেকে টোল আদায়ের বিটের মালিক শ্রমিক লীগ নেতা ফারুক। একাধিকস্থানে লাইনম্যান টোলের এসব টাকা সংগ্রহ করে। বৃহস্পতিবার দিবাগত রাতে লাইনম্যান না থাকায় ফারুক তার ভাগিনা সামিরকে বিটের টাকা সংগ্রহ করতে পাঠায়। ওইদিন রাত পৌনে ৩টার দিকে একটি কাভার্ড ভ্যান বসুরহাট পৌরসভার চৌধুরী প্লাজার সামনে টোলের টাকা না দিয়ে দ্রুত গাড়ি চালিয়ে পালিয়ে যায়। এরপর সামির ও তার সাথে আরও কয়েকজন দুটি সিএনজি নিয়ে ওই কাভার্ড ভ্যানকে পেছন থেকে ধাওয়া করে। তারা বসুরহাট পৌরসভার করালিয়া এলাকার চেয়ারম্যান বাড়ির সামনে গিয়ে তারা কাভার্ড ভানকে সামনে থেকে গতিরোধ করেন। ওই সময় সামির সিএনজি থেকে নেমে কাভার্ড ভ্যানকে হাতের ইশারায় থামতে বললে কাভার্ড ভ্যানের চালক তাকে চাপা দিয়ে গাড়ি নিয়ে পালিয়ে যায়। এতে তার শরীরের বিভিন্ন অংশ বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

কোম্পানীগঞ্জ থানার এসআই আশরাফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে রাত ৪টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। লিখিত কোনো অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply