চোটের কারণে মৌসুম শেষ মার্টিনেজের

|

ছবি: সংগৃহীত

সেভিয়ার বিপক্ষে ইউরোপা লিগে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে পায়ের হাঁড় ভেঙে যাওয়ায় চলতি মৌসুমে আর খেলতে পারবেন না ম্যানচেস্টার ইউনাইটেডের আর্জেন্টাইন ডিফেন্ডার লিসান্দ্রো মার্টিনেজ। খবর গোল ডটকমের

আক্ষেপে পোড়ার ম্যাচে চোট পেয়েছেন ইউনাইটেডের আরেক খেলোয়াড় রাফায়েল ভারানেও। ফ্রেঞ্চ এই ডিফেন্ডারকেও কয়েক সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা। শুক্রবার (১৪ এপ্রিল) এক বিবৃতি দিয়ে এই তথ্য জানিয়েছে ইউনাইটেড কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) ইউরোপা লিগে সেভিয়ার বিপক্ষে চোট পান এই দুই ডিফেন্ডার। ম্যাচের ৮৬তম মিনিটে প্রতিপক্ষের দু’জনের মধ্য দিয়ে বল কাটিয়ে নেয়ার সময় হুট করেই ডান পা চেপে ধরে পড়ে যান মার্টিনেজ। দ্রুতই তাকে মাঠের বাইরে নিয়ে যান সেভিয়ার দুই আর্জেন্টাইন ফুটবলার মার্কোস আকুনা ও গনসালো মন্তিয়েল।

ছবি: সংগৃহীত

ইউনাইটেডের পক্ষ থেকে শুক্রবার দেয়া বিবৃতিতে বলা হয়, লিসান্দ্রো মার্টিনেজের পায়ের মেটাটারসাল হাড় ভেঙে যাওয়ার কারণে মৌসুমের বাকি অংশে থাকছে না। তবে আর্জেন্টাইন ডিফেন্ডার পরের মৌসুমের আগে প্রস্তুত হওয়ার জন্য সময়মতো সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন বলে আশা করা হচ্ছে।

ইংলিশ জায়ান্টরা আরও জানিয়েছে, মার্টিনেজের সেন্টার-ব্যাক সঙ্গী ভারানে কয়েক সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকবেন। গণমাধ্যম বলেছে, অন্তত মে পর্যন্ত খেলতে পারবেন না এ ফ্রেঞ্চ ফুটবলার।

বিবৃতিতে দু’জনেরই দ্রুত সুস্থতা কামনা করেছে ম্যানচেস্টার ইউনাইটেড।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply