ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ২ জনকে কুপিয়ে জখম

|

বোয়ালমারী প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারীতে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে দুইজনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকেরা। আহত দুইজনের বয়স যথাক্রমে ১৬ এবং ১৫। উভয়ের বাড়িই বোয়ালমারী পৌরসভার দ.কামার গ্রামে।

জানা যায়, পূর্বের একটি ছোট মারামারিকে কেন্দ্র চালিনগর গ্রামের আরাফাতের সাথে ভুক্তভোগী দুই কিশোরের দ্বন্দ্ব চলছিল। শনিবার (১৫ এপ্রিল) রাত ১০ টায় গুয়োতলার মেলা দেখে ফেরার সময় মহিলা কলেজ গেটে পৌঁছালে আরাফাত, মামুন, মিরাজ, রিদয়ের নেতৃত্বে ২০-২৫ জনের একটি গ্রুপ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত আক্রমণ করে পালিয়ে যায়।

স্থানীয়রা আহতদের সাথে সাথে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। ঘটনা ঘটার আগে রিদয়ের ফেসবুক আইডি হতে আহত দুইজনসহ তিনজনকে মার্ক করে একটি স্ট্যাটাস দেয়া হয়। সেখানে ক্যাপশনে লেখা ছিল, ‘তোদের তিনটারে পাইলেতো ছিঁড়ে ফেলামু’।

এ ব্যাপারে জরুরি বিভাগে কর্মরত ডা: নাদিম বলেন, একজনের গুরুতর জখম আছে অপরজনের মাথায় শেলাই দেয়া হয়েছে এবং শরীরে আঘাতের চিহ্ন আছে।

এ ব্যাপারে বোয়ালমারী থানার উপ-পরিদর্শক সরোয়ার হোসেন বলেন সংবাদ পেয়ে হাসপাতালে গিয়ে আহতদের সাথে কথা বলেছি। আগে কোনো ঘটনা আছে কিনা তা যাচাই করে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply