ফরিদপুরে বিকাশ প্রতারণা চক্রের ৪ জন গ্রেফতার

|

ফরিদপুর প্রতিনিধি:

বিভিন্ন সময়ে বিকাশে প্রতারণা করে সাধারণ গ্রাহকদের অর্থ হাতিয়ে নেয়া চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে ফরিদপুর জেলা গোয়েন্দা পুলিশ। গত রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলার সদরপুর উপজেলার আফসার মুন্সীর কান্দি গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

রোববার (১৬ এপ্রিল) দুপুরে ফরিদপুর পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস বিফ্রিংয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মাদ ইমদাদ হোসাইন এসব তথ্য জানান।

আটককৃত প্রতারকরা হলেন, জালাল ব্যাপারীর ছেলে মো. কামাল ব্যাপারী, মজিবুর মাতুব্বরের ছেলে জাকির মাতুব্বর ও সাকিল মাতুব্বর এবং আলেপ সরদারের ছেলে মাসুদ সরদার। এদের সকলের বাড়ি সদরপুর উপজেলার আফসার মুন্সীর ডাঙ্গী গ্রামে।

পুলিশ সুপার ইমদাদ হোসেন জানান, সারাদেশে বিকাশের সাধারণ গ্রাহকদের সাথে প্রতারণা করে তাদের অর্থ হাতিয়ে নেয় একটি চক্র। এদের বড় একটি গোষ্ঠী ফরিদপুর এলাকার বাসিন্দা। প্রতিমাসেই পুলিশ ও র‌্যাবের অভিযানে এই চক্রের সদস্যরা গ্রেফতার হলেও থেমে নেই এদের প্রতারণা। প্রতারক চক্রের বিরুদ্ধে পুলিশের নিয়মিত নজরদারির অংশ হিসেবে গোয়েন্দা পুলিশ খবর পায় সদরপুর উপজেলার আফসার মুন্সীর ডাঙ্গী গ্রামের একটি বাগানের মধ্যে প্রতারক চক্ররা অবস্থান নিয়ে অনলাইনে প্রতারণার ফন্দি আঁটছে। এমন খবর পেয়ে গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেফতার করে।

তিনি বলেন, এ সময় তাদের কাছ থেকে ১০টি মুঠোফোন, ১৪টি বিভিন্ন মোবাইল অপারেটরের সিম জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা বিভিন্ন অ্যাপস ব্যবহার করে সাধারণ গ্রাহকের বিকাশ থেকে অর্থ হাতিয়ে নেয়ার কথা স্বীকার করেছে। আটককৃতদের বিরুদ্ধে সদরপুর থানায় বাদী হয়ে মামলা দায়ের করেছে গোয়েন্দা পুলিশ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply