ঝিনাইদহে বৃদ্ধ ক্রেতাকে মারধরের অভিযোগে দোকান সিলগালা

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের কালীগঞ্জে মধুগঞ্জ বাজার এলাকায় এক বৃদ্ধ ক্রেতাকে মারধরের অভিযোগে মীনা বস্ত্র বিতান নামে ব্যবসা প্রতিষ্ঠানটি সিলগালা করে দিয়েছে ঝিনাইদহ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

রোববার (১৬ এপ্রিল) সকাল ১১টার দিকে দোকানটি সিলগালা ও আগামী ২৭ এপ্রিল পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর ঝিনাইদহের উপপরিচালক মোহাম্মদ মামুনুল হাসান, কালীগঞ্জ পৌর ব্যবসায়ী সমিতির সভাপতি আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক এমদাদুল ইসলাম ইনতা, সহ-সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির সোহাগ, বেসরকারি সাহায্যকারী সংস্থা সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবু পদ বিশ্বাসসহ অন্যান্যরা।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর ঝিনাইদহের উপ-পরিচালক মোহাম্মদ মামুনুল হাসান জানান, গত শুক্রবার (১৪ এপ্রিল) কালীগঞ্জ বাজারে পণ্যের দাম-দরকে কেন্দ্র করে এক বৃদ্ধ ক্রেতাকে মারধর করা হয়। একপর্যায়ে মেয়ে ও স্ত্রীর সামনেই ধাক্কা দিয়ে ফুটপাত থেকে তাদেরকে রাস্তায় ফেলে দেয়া হয়। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে মুহূর্তেই ভাইরাল হয়। ভাইরাল ঘটনাটি ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের মহাপরিচালকের নির্দেশে অধিকতর তদন্তের জন্য প্রতিষ্ঠানটি সিলগালা ও আগামী ২৭ এপ্রিল পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়। একইসাথে সাত কর্মদিবসের মধ্যে দুই পক্ষকে ঝিনাইদহ জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ কার্যালয়ে শুনানির জন্য তলব করা হয়েছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply