বসিক নির্বাচন: আ’লীগ প্রার্থী চাচাকে সমর্থন মেয়র সাদিকের

|

বরিশাল ব্যুরো:

আসন্ন বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাতকে সমর্থন দিয়ে, তার পক্ষে কাজ করতে কর্মী সমর্থকদের নির্দেশ দিয়েছেন মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

১২ জুন অনুষ্ঠিতব্য নির্বাচনে দলীয় মনোনয়ন চেয়ে পাননি সাদিক। এবার দলের মনোনয়ন দেয়া হয়েছে তার আপন চাচা খোকন সেরনিয়াবাতকে।

১৫ এপ্রিল মনোনয়ন বোর্ডের সভার পর আজ মঙ্গলবার (১৮ এপ্রিল) বরিশালে নেতাকর্মীদের সাথে ভার্চুয়ালি কথা বলেন ঢাকায় অবস্থানরত মেয়র সাদিক।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত চূড়ান্ত সিদ্ধান্ত। তাতে কারো কোনো সন্দেহ নেই। সিটি করপোরেশন নির্বাচনে নৌকার মনোনয়ন দিয়েছেন আমার চাচাকে। আমরা এমন কোনো কাজ করবো না যেন অন্য লোকজন ফায়দা নেয়।

দুপুরে ৬ মিনিট ১১ সেকেন্ডের ভার্চুয়াল সভাটি মেয়রের ফেসবুক পেজে লাইভ করা হয়। এসময় সাদিক সমর্থিত নেতাকর্মীরা বরিশাল নগরীর সেরনিয়াবাত ভবনে উপস্থিত ছিলেন। 

নেতাকর্মীদের উদ্দেশে সাদিক আব্দুল্লাহ বলেন, মনঃক্ষুণ্ণ হওয়ার কোনো কারণ নেই। রাজনীতি একদিনের না। মনোনয়ন পেয়েছেন আমার চাচা। শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের সন্তান। আপনারা বুঝতে পেরেছেন, রাজনীতি করেন, আপনারা ভালো করে বোঝেন, এখানে কাউকে সুযোগ দেয়া যাবে না। শান্ত বরিশালকে শান্ত রাখতে হবে।

সভায় উপস্থিত ৩০টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক এবং ছাত্রলীগের নেতৃবৃন্দকে ওয়ার্ডে ওয়ার্ডে বার্তা পৌঁছে দেয়ার আহ্বান রেখে সাদিক বলেন, সবাই ঐক্যবদ্ধ থেকে আমাদের জয়লাভ করতে হবে। সিটি করপোরেশন নির্বাচনের ওপর নির্ভর করে জাতীয় নির্বাচন। আমাদের নৌকা মার্কাকে জয়লাভ করাতে হবে। আর যেখানে আমার চাচা মনোনয়ন পেয়েছেন সেখানে কোনো কথাই নেই। আমরা ৩০টি ওয়ার্ড মিলে যেখানে যা করা দরকার তাই করবো।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply