নিষ্প্রভ রোনালদোতে হারলো আল নাসর

|

ছবি: সংগৃহীত

কোচ রুডি গার্সিয়ার বিদায়ের পর প্রথমবারের মতো মাঠে নেমেছিল ক্রিস্টিয়ানো রোনালদোর আল নাসর। কিন্তু কোচ বদলেও নিজেদের ভাগ্য বদলাতে পারেননি তারা। আল হিলালের কাছে তাদের মাঠে ২-০ গোলে হেরে গেছে নাসর। সেই সাথে শিরোপা থেকেও খানিকটা দূরে সরে গেলো সৌদির ক্লাবটি।

মঙ্গলবার (১৮ এপ্রিল) দিবাগত রাত ১ টায় সৌদি আরবের কিং ফাহাদ স্টেডিয়ামে মুখোমুখি হয় আল হিলাল ও আল-নাসর। ম্যাচের ৬ মিনিটে এদিন প্রথম সুযোগটা পেয়েছিল আল হিলালই। যদিও সেই প্রচেষ্টা থেকে গোলের দেখা পায়নি তারা। দুই মিনিট পর ফের নিরাশ হতে হয় আল হিলালকে। ৪৪ মিনিটে গিয়ে ম্যাচের প্রথম পেনাল্টিটি পায় আল হিলাল। স্পট কিকে দলকে এগিয়ে দিতে ভুল করেননি ইগহালোও। ১-০ গোলে এগিয়ে বিরতিতে যায় আল হিলাল।

ছবি: সংগৃহীত

দ্বিতীয়ার্ধে ম্যাচে ফেরার জোর চেষ্টা চালায় আল নাসর। সমতা ফেরাতে বেশ কিছু আক্রমণও করে তারা। কিন্তু কাঙ্ক্ষিত গোলটি আর পাওয়া হয়নি। উল্টো আবার পেনাল্টি পায় আল হিলাল। মেসিকে আনার চেষ্টায় মরিয়া ক্লাবটির হয়ে ব্যবধান ২-০ করেন ইগহালো। এর মাঝে আল নাসরও পেনাল্টি পেয়েছিল। কিন্তু ভিএআরে বাতিল হয় সিদ্ধান্ত। শেষ পর্যন্ত তাই হারের হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয়েছে রোনালদোদের।

গুরুত্বপূর্ণ এ ম্যাচে অনেকটাই নিষ্প্রভ থেকে হার দেখতে হয়েছে তারকা খেলোয়াড় রোনালদোকে। পুরো ম্যাচে রোনালদোর প্রাপ্তি বলতে দ্বিতীয়ার্ধে দেখা একমাত্র হলুদ কার্ডটি। এই ম্যাচ শেষে আল নাসরের পয়েন্ট ২৪ ম্যাচে ৫৩। শীর্ষে থাকা আল ইত্তিহাদ পয়েন্ট ২৩ ম্যাচে ৫৬। রোনালদোদের চেয়ে এক ম্যাচ কম খেলেছে ইত্তিহাদ।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply