মুস্তাফিজের দলের কাছে লিটনদের হার

|

দিল্লি ক্যাপিটালস ও কলকাতা নাইট রাইডার্স; দুই দলেই বাংলাদেশের দুই খেলোয়াড়। তাই বৃহস্পতিবার রাতে দুই দলের মুখোমুখি লড়াইয়ে বাংলাদেশের ক্রিকেট ভক্তদের অনেকের নজর ছিল। কলকাতার একাদশে এদিন লিটন দাসের জায়গা হলেও দিল্লি শিবিরে জায়গা হয়নি মুস্তাফিজের। কিন্তু দিন শেষে জয়ের হাসি হাসে মুস্তাফিজের দলই।

কলকাতার দেয়া ১২৮ রানের ছোট লক্ষ্যে ব্যাট করতে নেমে ৪ বল বাকি থাকতেই ৪ উইকেটের জয় তুলে নেয় দিল্লি।

ম্যাচের শুরুতে অরুণ জেটলি স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাট করতে নামে কলকাতা। দলের হয়ে এদিন অভিষিক্ত ক্রিকেটার লিটন দাস মাত্র ৪ রান করে ফিরেন। এরপরই শুরু হয় কলকাতার উইকেট বিলিয়ে দেয়ার সময়। ভেঙ্কাটিশ আয়ার, মানদিপ সিং, নিতিশ রানা এদের কেউই বড় রানের দেখা পাননি। ওপেনার জেসন রয়ের ৪৩ এবং শেষ দিকে আন্দ্রে রাসেলের ৩৮ রানে ভর কর কলকাতা সবকটি উইকেট হারিয়ে সংগ্রহ করে ১২৭ রান।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতে দলের জয়ের জন্য ভিত গড়ে দেন দিল্লি অধিনায়ক ডেভিড ওয়ার্নার। স্কোর বোর্ডে যোগ করেন ৫৭ রান। তবে এই ওপেনার ফিরে যাওয়ার পরই শুরু হয় দলটির ছন্দপতন, চলতে থাকে আসা-যাওয়ার মিছিল।

রান পাননি মিচেল মার্শ, ফিলিপ সল্টরা। যদিও মাঝের সময়ে মানিশ পান্ডে করেন ২১ রান। এছাড়া শেষ দিকে অক্ষর প্যাটেল ১৯ রানে অপরাজিত থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। কলকাতার হয়ে ২টি করে উইকেট শিকার করেন ভরুণ চক্রবর্তী, অঙ্কুল রয় ও নিতিশ রানা।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply