বাবার কোনো আফসোস নেই, বিদায়কে ইতিবাচকভাবে নিয়েছেন: স্বর্ণা হামিদ

|

সদ্যবিদায়ী রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের কন্যা স্বর্ণা হামিদ।

আমার বাবার কোনো আফসোস নেই। তিনি এই বিদায়কে ইতিবাচকভাবে নিয়েছেন। এমন মন্তব্য করেছেন সদ্যবিদায়ী রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের কন্যা স্বর্ণা হামিদ।

সোমবার দুপুরে যমুনা টেলিভিশনকে দেয়া এক প্রতিক্রিয়ায় তিনি এই মন্তব্য করেছেন। স্বর্ণা হামিদ বলেন, আজকের দিনে মনে হচ্ছে পরিপূর্ণতা পেয়েছে সবকিছু। কেননা বাংলাদেশে প্রথমবারের মতো একজন রাষ্ট্রপতি আনুষ্ঠানিকভাবে বিদায় নিচ্ছেন। আমরা ভীষণভাবে গর্বিত। আমি তার সন্তান হিসেবে গর্বিত। আমি মনে করি সারা বাংলাদেশের মানুষ তাকে নিয়ে গর্ব করবে। কারণ তার ক্যারিয়ার, তার জীবন, তার জীবনের রাজনীতি, জীবনের যে পথে হেঁটে হেঁটে তিনি চলে এসেছেন, রাষ্ট্রের সর্বোচ্চ সম্মান তিনি পেয়েছেন। আমি বলবো সেটা তার প্রাপ্য ছিল। আমি মনে করি সারা বাংলাদেশের মানুষও বলবে সেটা তার প্রাপ্য ছিল।

রাষ্ট্রপতি হিসেবে দীর্ঘ পথচলার পর এই বিদায়টিকে মো. আবদুল হামিদ খুবই ‘ইতিবাচক’ হিসেবে নিয়েছেন উল্লেখ করে স্বর্ণা হামিদ বলেন, উনি এখন আমার বাসায়, তার মেয়ের বাসায় যাবেন, তার আত্মীয়-স্বজনের বাসায় যাবেন এটাতে তিনি খুবই ভালো বোধ করছেন। তিনি খুশি। তার কোনো আফসোস নেই। তার মনের মধ্যে আছে যে এখন আমি মানুষের কাছে যাবো, মানুষের সাথে মেলামেশা করবো, কথা বলবো। তিনি মানুষ ছাড়া থাকতে পারেন না একদমই।

সদ্যবিদায়ী রাষ্ট্রপতির জন্য সকলের দোয়া চেয়ে স্বর্ণা হামিদ বলেন, আপনারা সবাই দোয়া করবেন তিনি যেন বাকিটা জীবনও সম্মানের সাথে থাকতে পারেন। মানুষের ভালোবাসায়, মানুষের মাঝে বাঁচতে পারেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply