‘গ্যাস লিকেজের পরিস্থিতি স্বাভাবিক, চুলা জ্বালাতে সমস্যা নেই’

|

ফাইল ছবি

রাজধানীর বিভিন্ন এলাকায় গ্যাস লিকেজের পরিস্থিতি স্বাভাবিক। চুলা জ্বালাতে আর কোনো সমস্যা নেই। আতঙ্কিত না হওয়ার অনুরোধ জানিয়েছেন তিতাসের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো. হারুনুর রশীদ মোল্লাহ।

তিনি বলেন, গ্যাসের চাপ বেশি হলে লিকেজ থাকলে গ্যাসটা বের হয়। গ্যাসের সাথে এক ধরনের ঝাঝালো ক্যামিকেল থাকায় গ্যাস লিক হলে গন্ধ ছড়িয়ে পড়ে। এতে করে মানুষজন বুঝতে পারে গ্যাস লিক হয়েছে। রাজধানীর বেশ কিছু জায়গায় গ্যাস লিক হয়ে গন্ধ ছডায়। এমন অভিযোগ পাওয়া মাত্র তিতাস গ্যাস কর্তৃপক্ষ কাজ শুরু করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখন পুরোপুরি স্বাভাবিক আছে। চুলা জ্বালানো যাবে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

তিনি আরও বলেন, অবৈধ গ্যাসের সংযোগ নেয়ার গ্যাস লিক বেশি হচ্ছে। নিম্ন মানের পাইপ লাইন ব্যবহার করার এমন ঘটনা বাড়ছে। লিকেজ থাকায় এমন ঘটনা বাড়ছে।

এর আগে, রাজধানীর বিভিন্ন এলাকায় তিতাসের গ্যাস লাইনে লিকেজের ঘটনা ঘটে। সোমবার (২৪ এপ্রিল) রাতে গ্যাস লাইনে লিকেজের এ ঘটনা ঘটে।

বিভিন্ন এলাকা থেকে পাওয়া তথ্য অনুযায়ী মগবাজার, ইস্কাটন, গ্রীন রোড, পূর্ব রাজা বাজার, মহাখালী, আজিমপুর, ধানমন্ডি, মালিবাগ, বাড্ডা, মুগদাসহ কিছু এলাকায় গ্যাসের গন্ধ পাওয়ার ঘটনা ঘটে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply