শ্বশুর ডাকায় শাহিনের ওপর ক্ষেপে গেলেন শহীদ আফ্রিদি

|

ছবি: সংগৃহীত

শ্বশুর ডাকায় শাহিন শাহ আফ্রিদির ওপর ক্ষেপে গেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। জানিয়েছেন তার মুখে দ্বিতীয়বার এ ডাক শুনতে চান না তিনি। খবর ক্রিকেটটাইম‘র।

গত ফেব্রুয়ারিতে পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির কন্যাকে বিয়ে করেন শাহিন শাহ আফ্রিদি। খুব বেশী ঘটা না করে মসজিদে গিয়ে কলমা পড়ে আনসা আফ্রিদিকে ঘরে তুলে নেন এই পেসার। দুই বছর আগেই কন্যার জন্য শাহিনকে ঠিক করে রেখেছিলেন সাবেক এই ক্রিকেটার।

মাঠের ক্রিকেটের বাইরেও, দুই আফ্রিদিতে তৈরি হয় নতুন এক পরিচয়, জামাই-শ্বশুর। কিন্তু শাহিনকে পাবলিক প্লেসে শ্বশুর ডাকতে নিষেধ করেছেন সাবেক এই অলরাউন্ডার।

ঈদের শো’তে এক টেলিভিশন সাক্ষাৎকারে এ কথা বলেন শহীদ। শাহিনের মুখ থেকে দ্বিতীয়বার শ্বশুর ডাক শুনতে চান না তিনি। আসলে কথাটি মজার ছলে বলেছেন শহীদ। আর কেন এমনটা বলেছেন সেটিও খোলাসা করেছেন সাবেক এই ক্রিকেটার।

সম্প্রতি লেজেন্ডস ক্রিকেট লিগে নিজ দলকে নেতৃত্ব দিয়ে শিরোপা জিতিয়েছিলেন শহীদ আফ্রিদি। তার মতে এখনো খেলার মাঠেই আছেন তিনি। তবে কেন শ্বশুর ডেকে বয়স বাড়িয়ে দেয়া!


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

তিনি বলেন, আমার স্ত্রী ও মেয়ের কাছে আমি বন্ধুর মতো। আর শাহিন আমার ছেলের মতো। সে খুবই ভালো ছেলে। সেই সাথে তার নেতৃত্বগুণ আমাকে বিস্মিত করেছে। তরুণ বয়সে তার এমন পরিপক্কতা আমাকে মুগ্ধ করেছে।

এ সময় শ্বশুরকে নিয়েও নিজের অনুভূতির কথা প্রকাশ করেন শাহিন। পাঁচ বছর আগে পিএসএলে শহীদকে আউট করে উদযাপন না করার বিষয়টিও সামনে আনেন তিনি। এছাড়াও তাকে আইকন বলে আখ্যাও দিয়েছেন শাহিন।

শাহিন আফ্রিদি বলেন, তার বিপক্ষে খেলা ও আউট করা স্বপ্নের মতো। তিনি আমার রোল মডেল। আমার উৎসাহ। লালা’র ব্যাটিং উপভোগ করতাম আমি। তিনি আউট হয়ে গেলে টিভি বন্ধ করে রাখতাম। তিনি আমার নায়ক। তার পরিবারের অংশ হতে পারবো এটি কখনো ভাবিনি।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply