‘এই ম্যাচ মাদ্রিদকে প্রতিনিধিত্ব করে না, আমি ক্ষমা চাইছি’

|

ছবি: সংগৃহীত

জিরোনার কাছে লা লিগার ম্যাচে ৪-২ গোলে পরাজয়ের পর সমর্থকদের কাছে ক্ষমা চেয়েছেন রিয়াল মাদ্রিদ কোচ কার্লো আনচেলত্তি। সেই সাথে, সমর্থকদের তিনি আশ্বস্ত করে বলেছেন, চ্যাম্পিয়নস লিগে ম্যানচেস্টার সিটির সাথে ম্যাচে ঠিকই নিজেদের ফিরে পাবে রিয়াল। আর, এই ম্যাচটি রিয়াল মাদ্রিদকে প্রতিনিধিত্ব করে না বলেও মন্তব্য করেছেন আনচেলত্তি। গোল ডটকমের খবর।

ছবি: সংগৃহীত

নিউইয়র্ক এফসি থেকে ধারে আসা আর্জেন্টাইন স্ট্রাইকার ভ্যালেন্টিন কাস্টেয়ানোসের ৪ গোলেই উড়ে গেছে লস ব্লাঙ্কোসরা। ম্যাচ হারের পর কার্লো আনচেলত্তি বলেন, এভাবে হারাটা মেনে নেয়া কঠিন। রক্ষণে আমরা অনেক ভুল করেছি। শুরুতে আমরা ভালোই খেলেছি। বল পায়ে আমাদের পারফরমেন্স খারাপ ছিল না। তবে ডুয়েলগুলোয় ভালো করতে পারিনি। দুইটি কাউন্টার অ্যাটাকেই গোল খেয়ে বসার পর পরিস্থিতি অনেকটাই কঠিন হয়ে যায়।

সমর্থকদের উদ্দেশে রিয়াল কোচ বলেন, আমি জানি সমর্থকরা কষ্ট পেয়েছে। আমরাও কষ্ট পেয়েছি। তবে সমর্থকরা জানেন যে, কাপ ফাইনাল ও চ্যাম্পিয়নস লিগে আমরা ঠিকই ঘুরে দাঁড়াবো। তবে, আজকের ফলাফলটা মেনে নেয়া কঠিন। এই ম্যাচ অবশ্যই মাদ্রিদকে প্রতিনিধিত্ব করে না। আমি ক্ষমা চাইছি। আমাদের এখন সামনে তাকাতে হবে।

ছবি: সংগৃহীত

শেষ ৭ ম্যাচের মাঝে ৬টিতেই ক্লিনশিট রাখা রিয়াল মাদ্রিদ ডিফেন্সকে এই ম্যাচে খুঁজেই পাওয়া যায়নি। এ নিয়ে যে এখনও অনেক কাজ করতে হবে, সে বিষয়ে কার্লো আনচেলত্তি বলেন, পরাজয় কখনোই সুখকর নয়। কিন্তু রক্ষণ সামলানোর প্রতিশ্রুতি খুবই গুরুত্বপূর্ণ। সেটা ধরে রাখতে পারলে আমরা সব সময়ই জয়ী হবো। রক্ষণের কাজে আমরা টানা ভালো করেছি। ডুয়েলগুলো হেরে আমাদের রক্ষণ কিছুটা অবিন্যস্ত হয়ে গিয়েছিল। দ্বিতীয়ার্ধের এক মিনিটের মধ্যেই আমরা গোল খেয়ে বসি। হতাশ হলেও আমাদের এখন কাজ করতে হবে। অনেক কিছু জেতা এখনও সম্ভব।

আরও পড়ুন: রিয়ালের বিপক্ষে আর্জেন্টাইন ফুটবলারের ৪ গোল

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply