টাঙ্গাইলে ৯০ বছরের বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

|

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

টাঙ্গাইলের কালিহাতীতে ৯০ বছর বয়সী এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ উঠেছে ২৫ বছর বয়সী এক বখাটে যুবকের বিরুদ্ধে। গুরুতর অবস্থায় ওই বৃদ্ধাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শারীরিক পরীক্ষায় ধর্ষণের আলামত পাওয়া গেছে বলে নিশ্চিত করেছেন হাসপাতালের গাইনি বিভাগের কনসালটেন্ট ডা. সালমা জাহান। এরই মধ্যে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (২৫ এপ্রিল) দিবাগত রাতে কালিহাতীর দশকিয়া ইউনিয়নের দশকিয়া উত্তরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ভুক্তভোগী ওই বৃদ্ধা ঘরে একাই ঘুমাতেন। তার তিন ছেলে আলাদা আলাদা ঘরে স্ত্রী-সন্তান নিয়ে থাকেন। মঙ্গলবার গভীর রাতে বৃদ্ধার ঘরে প্রবেশ করে তাকে ঘুমন্ত অবস্থায় ধর্ষণ করে পলাশ নামে অভিযুক্ত ওই যুবক। এ সময় বৃদ্ধার গোঙানির আওয়াজ পেয়ে পুত্রবধূ ছুটে এলে পলাশকে পালিয়ে যেতে দেখেন। পরে ঘর থেকে ওই বৃদ্ধাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সকালে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গেছে, অভিযুক্ত পলাশ পাশের গ্রামের কদিম হামজানী এলাকার শরিফ উদ্দিনের ছেলে। সে মাদকাসক্ত এবং চুরি-ছিনতাই করে বলে একাধিক অভিযোগ রয়েছে। ওই দিন ধর্ষণে বৃদ্ধা বাধা দিতে চাইলে তাকে পলাশ মারধর করে বলেও অভিযোগ করা হয়েছে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফউদ্দিন জানান, ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। আসামিকে গ্রেফতার করা হয়েছে বলেও জানান তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply