মাদারীপুরে দুদক কর্মকর্তা সেজে প্রতারণা, গ্রেফতার ২

|

স্টাফ করেসপনডেন্ট, মাদারীপুর:

মাদারীপুরে দুর্নীতি দমন কমিশন (দুদক) কর্মকর্তা সেজে প্রতারণার অভিযোগে চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার (২৫ এপ্রিল) বিকেল ৫টার দিকে মাদারীপুর পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এমন তথ্য দিয়েছেন পুলিশ সুপার মো. মাসুদ আলম।

গ্রেফতারকৃতরা হলো- মাদারীপুরের রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের পূর্ব লুন্দি গ্রামের মৃত শামসুল হক মিয়ার ছেলে আনিসুর রহমান বাবুল (৩৫) ও তার সহযোগী একই উপজেলার পশ্চিম লুন্দি গ্রামের সৈয়দ ইদ্রিস আলী মীরের ছেলে সৈয়দ আসাদুজ্জামান মীর (৩৩)। প্রতারক আনিসুর রহমান বাবুলকে এর আগেও একই অভিযোগে গ্রেফতার করা হয়। সেই মামলায় তিনি জামিনে আছেন।

পুলিশ সুপার জানান, অনেক দিন ধরে মোবাইল ফোনে দুদক কর্মকর্তা সেজে বিভিন্ন উচ্চপদস্থ কর্মকর্তাদের সাথে প্রতারণার মাধ্যমে অর্থ হাতিয়ে নিচ্ছে একটি চক্র। এমন একটি ঘটনায় এক সরকারি কর্মকর্তার কাছ থেকে ১০ লাখ টাকা হাতিয়ে নেয় সৈয়দ আসাদুজ্জামান মীর। পরে তাকে তথ্য প্রযুক্তির মাধ্যমে আটক করা হয়। তার তথ্যনুসারে আনিসুর রহমান বাবুলকেও আটক করা হয়।

এ সময় এদের কাছ থেকে তিনটি মোবাইল সেট, বিভিন্ন মোবাইল অপারেটরের ২২টি সিম, বিসিএস-১৯৮৫ ব্যাচের কর্মকর্তাদের মোবাইল নম্বর ও পরিচিত সম্বলিত স্মরণিকা ও প্রতারণার মাধ্যমে আদায় হওয়া ৯১ হাজার টাকা জব্দ করা হয়। এদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply