চুয়াডাঙ্গায় কাপড়ের দরদাম নিয়ে বিরোধে দুই যুবককে হত্যা: গ্রেফতার ২

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গার ভালাইপুরে কাপড়ের দোকানে দর কষাকষিকে কেন্দ্র করে বিরোধের জেরে ছুরিকাঘাতে দুই যুবককে হত্যার ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। বুধবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় বাদী হয়ে চুয়াডাঙ্গা থানায় হত্যা মামলাটি দায়ের করেন নিহত মামুন অর রশিদের বড় ভাই স্বপন আলী।

মামলায় সদর উপজেলার হুচুকপাড়ার আলা উদ্দিনের ছেলে আকাশ আলীকে প্রধান আসামি করে আরও ১৪ জনের নাম উল্লেখ করা হয়েছে। আসামি করা হয়েছে অজ্ঞাত আরও ১০-১৫ জনকে। ওই মামলার এজাহারনামীয় দুইজনকে গ্রেফতার দেখানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- সদর উপজেলার হুচুকপাড়ার খবির উদ্দিনের ছেলে মিঠু মিয়া (২০) ও একই গ্রামের আব্দুল খালেকের ছেলে মানিক মিয়া (২২)।

পুলিশ জানায়, মঙ্গলবার (২৫ এপ্রিল) রাতে ভালাইপুরে কাপড়ের দোকানে দর কষাকষিকে কেন্দ্র করে বিরোধের জেরে ছুরিকাঘাতে দুই যুবককে হত্যা করা হয়। পরদিন বুধবার সন্ধ্যায় বাদী হয়ে চুয়াডাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহত মামুন অর রশিদের বড় ভাই। এরআগে সকালে ওই ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন জানান, গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাকি আসামিদের ধরতে পুলিশ তৎপর রয়েছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাতে সদর উপজেলার ভালাইপুর মোড়ের একটি কাপড়ের দোকানে দর কষাকষিকে কেন্দ্র করে বিরোধের জেরে ছুরিকাঘাতে সজল আলী (২৭) ও মামুন অর রশিদ (২৪) নামে দুই যুবককে হত্যা করা হয়।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply