চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে নিহত ২

|

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বজ্রপাতে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও দুজন। নিহতরা হলো, শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের গোপালনগর গ্রামের আব্দুল কাদেরের ছেলে শাহিন (২০) ও একই ইউনিয়নের শরৎনগর গ্রামের হারুন আলীর ছেলে অসিম (১২)।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দুপুর সোয়া ১টার দিকে শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের মাস্তান বাজার এলাকার এক আমবাগানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছে শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের লাছমানপুর গ্রামের রোজবুল ইসলামের ছেলে নয়ন (১৩) ও গোপালনগর গ্রামের কাশেদের ছেলে সারোয়ার (১৫)।

স্থানীয়রা জানান, আমবাগানে ফ্রুট ব্যাগিং করার সময় দুপুরে ঝড়-বৃষ্টি শুরু হয়। এ সময় হঠাৎই আমবাগানে বজ্রপাতের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে শাহিন ও অসিমের মৃত্যু হয়। স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এরমধ্যে নয়নের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ নিয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নিয়ে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply