রূপগঞ্জে তিতাসের শিল্প সংযোগে লিকেজ, অনির্দিষ্ট সময়ের জন্য গ্যাস সরবরাহ বন্ধ ঘোষণা

|

রূপগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে তিতাসের শিল্প সংযোগে বড় ধরনের গ্যাস লিকেজ দেখা দিয়েছে। এতে রূপগঞ্জ ও আড়াইহাজার এলাকায় অনির্দিষ্ট সময়ের জন্য গ্যাস সরবরাহ বন্ধ করে দিয়েছে তিতাস কর্তৃপক্ষ। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিকেলে উপজেলার কাঞ্চন-রূপসী সড়কের রুপসী সিটি মিলস ও আফতাব ফিড মিলের মাঝামাঝি স্থানে এ লিকেজের ঘটনা ঘটে।

তিতাসের সোনারগাঁও বিপণন শাখার ব্যবস্থাপক মেজবাউর রহমান জানান, বিকেলে হঠাৎ কাঞ্চন-রূপসী সড়কের রূপসী সিটি মিলস ও আফতাব ফিড মিলের মাঝামাঝি স্থানে গ্যাস লাইন লিকেজের সংবাদ দেয় এলাকাবাসী। এ সময় সড়কের একপাশে থেকে বড় আকারে গ্যাস বের হতে দেখা যায়। ওই এলাকার সড়কে যানবাহন চলাচল বন্ধ করে দেয়া হয়। খবর পেয়ে তিতাসের সোনারগাঁও আঞ্চলিক বিপণন বিভাগ তাৎক্ষণিক সবগুলো সোর্স লাইন বন্ধ করে দিয়েছে।

তিনি আরও জানান, ওই এলাকায় বেশ কয়েকটি হাই প্রেসারের শিল্প সংযোগ ও একটি আবাসিক সংযোগের পাইপলাইন রয়েছে। কোন পাইপে লিকেজ দেখা দিয়েছে তা এখনও নির্ণয় করা যায়নি।

এদিকে লিকেজ চিহ্নিত করে পুনরায় মেরামত করতে কি পরিমাণ সময় লাগবে তা জানাতে পারেনি কর্তৃপক্ষ। তবে ২৪ ঘণ্টার আগে মেরামত সম্ভব নয় বলে জানিয়েছেন তারা।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply