বড় ভাইয়ের বিরুদ্ধে প্রতিশোধ নিতে ছোট ভাইকে নৃশংসভাবে হত্যা

|

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া:

বড় ভাই পুলিশকে গ্রেফতারের তথ্য দেয়ায় প্রতিশোধ নিতে দুই বন্ধু মিলে কিশোর জাহিদুল ইসলামকে (১৬) নির্মমভাবে হত্যা করে পানিতে ফেলে দেয়। ব্রাহ্মণবাড়িয়ায় চাঞ্চল্যকর কিশোর জাহিদুল হত্যায় জড়িত তিন আসামিকে গ্রেফতারের পর এই তথ্য জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় এক সংবাদ সম্মেলনে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. ইকবাল হোছাইন সাংবাদিকদের কাছে বিস্তারিত তুলে ধরেন।

মো. ইকবাল হোছাইন জানান, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের দক্ষিণ জাগৎসার গ্রামের এলাছ মিয়ার ৪ ছেলের মধ্যে জাহিদুলসহ তিন ছেলে চট্টগ্রামে বেকারিতে কাজ করেন। গত ১৭ রমজান ছুটিতে বাড়িতে আসে জাহিদুল। গত ২৪ এপ্রিল সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে গেলে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। পরদিন সকালে সুলতানপুরে একটি পুকুরে জাহিদুলের বীভৎস মরদেহ পাওয়া যায়। জাহিদুলকে গলাকেটে জবাই করা হয়। বুক ও পেটে ছুরিকাঘাত করে ভুরি বের করে ফেলা হয়। দুই হাতের কব্জির রগ ও গোপনাঙ্গ কেটে ফেলা হয়। দুই কানের ওপর থেকে নিচ পর্যন্ত কেটে ফেলা হয়।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

তিনি জানান, ঘটনার পর তদন্ত নামে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশ। তদন্তে প্রযুক্তির সহায়তায় দক্ষিণ জগৎসার গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে মোহাম্মদ হোসেনকে (৩৫) গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারের পর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় হোসেন। তার দেয়া জবানবন্দির ভিত্তিতে পলাতক একই গ্রামের নজরুল ইসলাম (৪৪) ও সিয়াম (১৫) নামের দুই আসামিকে গ্রেফতার করে পুলিশ। তাদেরকে বৃহস্পতিবার বিকেলে আদালতে পাঠানো হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেফতার করতে অভিযান চলছে।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, মূলত পূর্ব বিরোধকে কেন্দ্র করেই এই হত্যাকাণ্ড। প্রাথমিক অবস্থায় গ্রেফতারকৃতরা জানিয়েছেন, জাহিদুলের পরিবারের সাথে পূর্ব বিরোধ ছিল মোহাম্মদ হোসেনের। দীর্ঘদিন আগে একটি নারী নির্যাতন আইনের মামলায় মোহাম্মদ হোসেনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছিল। মোহাম্মদ হোসেনকে পুলিশ খুঁজছিল। তাকে ধরতে জাহিদুলের বড় ভাই সানাউল পুলিশকে সহায়তা করেছিল। এর থেকেই ক্ষুব্ধ ছিল মোহাম্মদ হোসেন। গত ২৪ এপ্রিল সন্ধ্যায় স্থানীয় কিশোর মো. সিয়ামকে দিয়ে কৌশলে সানাউলের ছোট ভাই জাহিদুলকে ডেকে আনেন মোহাম্মদ হোসেন। পরে তাকে সুলতানপুরের একটি পুকুরের পাড়ে নিয়ে মোহাম্মদ হোসেন ও তার বন্ধু নজরুল ইসলামসহ আরও দু’জন মিলে কিশোর জাহিদুল ইসলামকে নির্মমভাবে হত্যা করে পানিতে ফেলে দেয়।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply