ঋষিকে ব্রিটেনের প্রধানমন্ত্রী বানিয়েছে আমার মেয়ে, দাবি সুনাকের শাশুড়ির

|

ব্রিটেনের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রী হিসেবে সারা বিশ্বে আলোড়ন সৃষ্টি করেছেন ভারতীয় বংশদ্ভুত ঋষি সুনাক। রাজনীতিতে তার রাতারাতি এ উত্থান নিয়ে আলোচনা চলছে বিশ্বজুড়েই। এরই ঋষির এ সাফল্যের সম্পূর্ণ কৃতিত্ব নিজের মেয়েকে দিয়ে বসেছেন ব্রিটেনের প্রধানমন্ত্রীর শাশুড়ি সুধা মূর্তি। এমনকি নিজের স্বামীর সাফল্যের পেছনেও তারই হাত আছে, এমন দাবিও করেন এই লেখিকা ও সমাজকর্মী। খবর ইন্ডিয়া টাইমসের।

সম্প্রতি সুধা মূর্তির বক্তব্যসহ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। সেখানে তাকে বলতে শোনা যায়, আমি আমার স্বামীকে শিল্পপতী বানিয়েছি আর আমার মেয়ে তার স্বামীকে ব্রিটেনের প্রধানমন্ত্রী বানিয়েছে।

ভিডিওতে সুধা বলেন, স্ত্রীদের জন্যই স্বামীদের জীবনে সফলতা আসে। স্বামীকে পরিবর্তন করার ক্ষমতা রাখে নারীরা। তবে আমি আমার স্বামীকে পরিবর্তন করিনি। আমি তাকে শিল্পপতী বানিয়েছি আর আমার মেয়ে তার স্বামীকে ব্রিটেনের প্রধানমন্ত্রী বানিয়েছে।

সুধা আরও বলেন, আমার মেয়ে তার স্বামীর খাদ্যাভ্যাসের প্রতি খুব যত্নশীল। পাশাপাশি সৃষ্টিকর্তার প্রতিও আমার জামাইয়ের বিশ্বাস ও ভক্তি তৈরি করেছে সে।

২০০৯ সালে নারায়ণ মূর্তি এবং সুধা মূর্তির কন্যাকে বিবাহ করেন ব্রিটেনের ভারতীয় বংশোদ্ভূত কনজারভেটিভ নেতা ঋষি সুনাক। মাত্র ৪২ বছর বয়সে ব্রিটেনের প্রধানমন্ত্রী হন তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply